১৬ নয়, ২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:২৬, অক্টোবর ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৩৮, অক্টোবর ১৫, ২০২০

স্টার সিনেপ্লেক্সপ্রায় সাত মাস বন্ধ থাকার পর ১৬ অক্টোবর থেকে দেশের সব সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে সরকার।

তবে দেশের সবচেয়ে জনপ্রিয় মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স খুলছে ঠিক এক সপ্তাহ পিছিয়ে। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান। জানান, ২৩ অক্টোবর থেকে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের সবক’টি শাখা।
দর্শক এবং নিজেদের কর্মীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি গ্রহণের সুবিধার্থে এক সপ্তাহ সময় নিচ্ছে প্রতিষ্ঠানটি।
স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘দীর্ঘদিন বন্ধ থাকার কারণে আমাদের কর্মীরা অনেকে ঢাকার বাইরে আছেন। দুই একদিনের মধ্যে ঢাকায় ফিরলেও তাদের করোনা টেস্ট করা এবং প্রয়োজন সাপেক্ষে কোয়ারেন্টিনে রাখাসহ স্বাস্থ্য নিরাপত্তার জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য দুই সপ্তাহ সময় লাগছে।’
এদিকে দীর্ঘদিন বন্ধ থাকার কারণে সিনেমা হলগুলো চরম সংকটময় অবস্থায় পড়েছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন হল মালিক এবং চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন। সে আবেদনে সাড়া দিয়ে আর্থিক সহায়তা তহবিল প্রদান করেন প্রধানমন্ত্রী। এজন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।
তিনি বলেন, ‘আমাদের সংকটকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়েছেন, এজন্য আমরা কৃতজ্ঞতা জানাই। এ সহায়তা আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা।’
গেল ১৯ মার্চ থেকে বন্ধ রয়েছে স্টার সিনেপ্লেক্সের সব শাখা।
বর্তমানে বসুন্ধরা শপিং মলের পাশাপাশি রাজধানীর জিগাতলার সীমান্ত সম্ভার ও মহাখালীর এসকেএস টাওয়ারে দুটি শাখা রয়েছে স্টার সিনেপ্লেক্সের। মিরপুরে আরেকটি শাখা উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ