X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মাকে হারালেন শ্রাবন্তী

বিনোদন রিপোর্ট
২০ অক্টোবর ২০২০, ১০:১৬আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১৫:১৬

শ্রাবন্তী ও তার মা এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা আর নেই। তিনি সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। বিষয়টি জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও আনজাম মাসুদ।

জানা যায়, নওগাঁর তিলকপুরে পারিবারিক কবরস্থানে শ্রাবন্তীর বাবার পাশেই সমাহিত করা হবে প্রয়াতকে।

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন শ্রাবন্তীর মা। তিনি লিভার সিরোসিস ও ডায়াবেটিসে ভুগছিলেন। মায়ের অবস্থা খারাপ হওয়ায় গত ৯ অক্টোবর নিউ ইয়র্ক থেকে দেশে আসেন শ্রাবন্তী। চলে যান বগুড়ায়, গ্রামের বাড়িতে। তার মা সেখানেই ছিলেন।

তখনই এই অভিনেত্রী বাংলা ট্রিবিউনকে বলেছিলেন, ‘মায়ের অবস্থা খুব খারাপ। তাকে ঢাকায় নেওয়ার মতো অবস্থা হলেও আমি দ্রুত নিয়ে আসতাম। কিন্তু সেটা সম্ভব নয়।’
জানা যায়, মাহমুদ সুলতানার পাঁচ সন্তান- শিমকি, সজীব, সঞ্জীব, শান্তু ও শ্রাবন্তী। এখন পারিবারিকভাবে মায়ের জানাজা ও দাফনের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, একসময়ে টেলিভিশনে মডেল ও অভিনেত্রী হিসেবে ব্যাপক জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী। ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে প্রশংসিতও হন তিনি। তবে বর্তমানে শ্রাবন্তী তার সন্তানদের নিয়ে ব্যস্ত। দুই কন্যাকে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন আমেরিকায়। মায়ের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তার পাশে থাকতে দেশে ফিরেছিলেন এই অভিনেত্রী।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা