ববির ঘরে সিলভার প্লে বাটন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৫, অক্টোবর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:২৯, অক্টোবর ২৩, ২০২০

সিলভার প্লে বাটন হাতে ববিচিত্রনায়িকা ববির প্রযোজনা প্রতিষ্ঠান ‌‘ববস্টার ফিল্মস’। গত বছরের জানুয়ারিতে ঘোষণা দেন, প্রতিষ্ঠানটি নিয়ে ইউটিউবে মনোযোগী হতে চান তিনি।
সে সময় বাংলা ট্রিবিউনকে বলেছিলেন, ‘সময়ের সঙ্গে প্রযুক্তি উন্নত হচ্ছে, পরিবর্তন হচ্ছে। যেখানে ইউটিউব অনেক বড় জায়গা দখল করে নিয়েছে। তাই আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামে ইউটিউব চ্যানেল করেছি।’

এবার তার ইউটিউব চ্যানেলটির জন্য জুটলো সিলভার প্লে বাটন। ‘ববস্টার ফিল্মস’ চ্যানেলে এক লাখ সাবসক্রাইবার হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষ তাকে এই উপহার দিলো।

আজ (২৩ অক্টোবর) ববি নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সিলভার প্লে বাটন প্রাপ্তির কথাটা বেশ কিছু দিন আগেই ইউটিউব কর্তৃপক্ষ আমাকে জানিয়েছিল। গত পরশু (২১ অক্টোবর) এটি হাতে পেলাম।’

এর আগে চিত্রনায়ক শাকিব খানসহ কয়েকজন প্রযোজক ইউটিউবের জন্য বাটন পেলেও নায়িকাদের মধ্যে প্রযোজক হিসেবে প্রথম এই ধরনের অভিজ্ঞতার স্বাদ পেলেন ববি।

গত বছরের জানুয়ারিতে এ নায়িকা তার প্রযোজিত ‘বিজলী’ ছবির গান ইউটিউবে প্রকাশ করেন। এরপর নিয়মিত এটি ছাড়াও ‘নোলক’ ছবির বিভিন্ন কন্টেন্ট চ্যানেলটিতে অবমুক্ত করেছেন। পাশাপাশি তার ফটোশুটের ভিডিও এখানে রয়েছে।

এদিকে গত জুলাইয়ে করোনায় আক্রান্ত হওয়ার পর এখনও কাজে সেভাবে ফিরতে পারেনি ববি। সুস্থতার পর এক মাস বিশ্রামে ছিলেন। জানান, এরপর যুক্ত হয়েছে টনসিলের সমস্যা। তাই এখন নতুন ছবি ও ওয়েব সিরিজের পাণ্ডুলিপি পড়ছেন।
ববি বললেন, ‘এখন তো অনেকেই শুটিংয়ে ফিরেছেন। আবার করোনাতেও আক্রান্ত হচ্ছেন। তাই একটু ধীরে সুস্থে ফিরতে চাই। আশা করি ডিসেম্বরের দিকে শুটিংয়ে ফিরবো। এখন ওয়েব সিরিজ ও বেশ কিছু চলচ্চিত্র নিয়ে নির্মাতাদের সঙ্গে কথা হচ্ছে।’

/এম/এমওএফ/

লাইভ

টপ