ছবিসহ প্রকাশ্যে এলেন নেহা কাক্কার

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:৫৮, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:২৪, অক্টোবর ২৪, ২০২০

এই সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। তার হাসি, কণ্ঠ ও ব্যক্তিত্ব- মোহিত করে না, এমন শ্রোতা-দর্শক পাওয়া যাবে না।
যদিও নেহার পিছু ছাড়ছিলো না প্রেম ও বিয়েবিষয়ক গুঞ্জন। সম্ভবত, বিষয়টি তিনি উপভোগও করছিলেন। তবে নানামাত্রিক গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার প্রেম ও বিয়ে বিষয়ে প্রকাশ্যে এলেন ৩২ বছরের এই লাস্যময়ী।
জানান, বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন আরেক কণ্ঠশিল্পী রোহানপ্রীত সিংয়ের সঙ্গে। আজ (২৪ অক্টোবর) সন্ধ্যায় দিল্লীতে নিকট বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের পুরনো রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। গত ২০ অক্টোবর বেশ গোপনে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। সম্প্রতি রোকা ও গায়ে হলুদ অনুষ্ঠানের বেশ কিছু ছবি ভাইরাল হয় তাদের।
অবশেষে শুক্রবার (২৩ অক্টোবর) ও শনিবার (২৪ অক্টোবর) নেহা-রোহান ইনস্টাগ্রাম ও টুইটারে তাদের হলুদ ও বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ করেন। যেখানে হলুদ ও সবুজ পোশাকে অসাধারণ সব মুহূর্তে ক্যামেরাবন্দি হন এই নবদম্পতি। এই ছবিগুলোও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল হ্যান্ডেলে। ছবিগুলোতে প্রকাশ পায় নেহা-রোহানের বিয়ে আসরের উষ্ণ সময়গুলো।
এর আগে নিজেদের প্রেমকাহিনি সম্পর্কে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে জানান দেয় নেহা-রোহান। নিজের লেখা-সুর করা ‘নেহু দ্য ভ্যা’ নামের সেই বিশেষ গানটি ২১ অক্টোবর প্রকাশ করেন নেহা।
গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে নেহা লিখেছেন, ‘প্রতিভাবান নেহা গান লিখে কম্পোজও করেছে!’
পাঞ্জাবি ভাষার এই গানটি নেহা কাক্কার লিখেছেন তার রাজকুমারকে পাওয়া এবং বিয়ের গল্প নিয়ে। ভিডিওতে হাজির ছিলেন রোহানপ্রীত নিজেও।
সব মিলিয়ে নানা গুঞ্জন পেরিয়ে নিজের বিয়ের খবরটি ভালোই জমিয়ে দিলেন নেহা কাক্কার।

সূত্র ও ছবি: এনডিটিভি, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এমএম/

লাইভ

টপ