এলো তিন নায়কের ট্রেলার (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫৫, অক্টোবর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:১০, অক্টোবর ২৮, ২০২০

‘মাইনকার চিপায়’ শুটিংয়ে নিশো, শ্যামল ও রাজ‘মাইনকার চিপায়’; ছোট পর্দার বড় নায়ক আফরান নিশোর প্রথম চলচ্চিত্র এটি, হোক সেটি ওয়েবের জন্য। সঙ্গে আছেন আরও দুই নায়ক শ্যামল মাওলা ও শরিফুল রাজ।
ইতোমধ্যে নাম ও চরিত্র নিয়ে ওয়েব চলচ্চিত্রটি রহস্য তৈরি করেছে। আজ (২৭ অক্টোবর) প্রকাশিত ট্রেলার থেকে সেটি আরও ঘনীভূত করলো। তবে সব রহস্যের সমাধান আসবে আগামী ৯ নভেম্বর।
কারণ, এদিন অনলাইন প্ল্যাটফর্ম জি-৫-এ মুক্তি পাবে ছবিটি।
এ ওয়েব ফিল্মটি নিয়ে আজ (২৭ অক্টোবর) আয়োজন করা হয় ভার্চুয়াল সংবাদ সম্মেলন। সেখানেই এটির পরিচিতি ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।
এতে জি-৫ গ্লোবালের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা অর্চনা আনন্দ ঘোষণাগুলো দেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতি মন্ত্রী, সাংসদ ও এশিয়াটিক সোসাইটি ৩৬০-এর ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান নূর। আরও ছিলেন ওয়েব চলচ্চিত্রটির পরিচালক আবরার আতহার, আফরান নিশো, আরিফিন শুভ, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা সাহা মিমসহ অনেকে।
জি-৫-এর গ্লোবালের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা অর্চনা বলেন, ‘বাংলাদেশে আছে অফুরন্ত সব প্রতিভাবান শিল্পী ও নির্মাতা। আমরা আমাদের প্ল্যাটফর্মে তাদের কাজ রাখতে চাই। এখানকার স্থানীয় গল্প ও স্বাদে জি-৫-কে সমৃদ্ধ করতে চাই।’
জানান, জি-৫-এর আরও তিনটি বড় প্রজেক্ট হচ্ছে। যেগুলোতে নির্মাতা হিসেবে কাজ করছেন শিহাব শাহিন, অনম বিশ্বাস, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও পার্থ সরকার।
এদিকে ‘মাইনকার চিপায়’ চলচ্চিত্র প্রসঙ্গে জানানো হয়, এটি তিন যুবকের গল্প। একটি রাতের কিছু ঘটনা এতে উঠে আসবে। যেখানে একেবারে ভিন্ন লুকে এসেছেন আফরান নিশো, শ্যামল মাওলা ও শরিফুল রাজ।
তবে ট্রেলার প্রকাশিত হলেও বোঝা যায়নি এর গল্প। কখনও তাদের গ্যাংস্টার মনে হয়েছে, কখনও বাউণ্ডুলে যুবক।
ছবির নায়ক নিশো জানান, ৪০ মিনিটের এই চলচ্চিত্রটি দেখার আগে বোঝা যাবে না এর আসল গল্প।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ