১০ম কারি লাইফ অ্যাওয়ার্ড পেলো ‘প্লাটিনাম লাউঞ্জ’

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৮:৩৫, নভেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৮, নভেম্বর ১৫, ২০১৯

সিলেট নগরীতে যাত্রা শুরুর সাত মাসের মাথায় আন্তর্জাতিক স্বীকৃতি ‘কারি লাইফ অ্যাওয়ার্ড’ পেলো আন্তর্জাতিক মানসম্পন্ন লাউঞ্জ ও রেস্টুরেন্ট  ‘প্লাটিনাম লাউঞ্জ’।

যুক্তরাজ্যভিত্তিক রন্ধন শিল্প খাতের খ্যাতনামা ম্যাগাজিন ‘কারি লাইফ অ্যাওয়ার্ড'-এর ১০ম অনুষ্ঠানে বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে সিলেটের প্লাটিনাম লাউঞ্জ ‘আন্তর্জাতিক আতিথেয়তা’ ক্যাটাগরিতে এই সম্মাননা লাভ করে।

সম্প্রতি লন্ডনের হিলটন পার্ক লেন বলরুমে আয়োজিত জমকালো অনুষ্ঠানে ‘কারি লাইফ অ্যাওয়ার্ড’ গ্রহণ করেন প্লাটিনাম লাউঞ্জ-এর পরিচালক মোসলেহ আহমেদ।  এসময় উপস্থিত ছিলেন প্লাটিনাম লাউঞ্জের পরিচালক আর আই চৌধুরী সাহাদ, নুরুজ্জামান, বাবুল আখতার, শফিক উদ্দিন, বাসিত খান, ইশরাক আলী, সাদিকুর রহমান চৌধুরী ও শহিদুল ইসলাম।

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ এমপি রুশনারা আলী ও লেবার এবং টোরি এমপিসহ গণ্যমান্য অতিথিদের অংশগ্রহনে অনুষ্ঠানে বেস্ট রেস্টুন্টে ও বেস্ট শেফ ছাড়াও যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশের বিশিষ্টজনকে ‘কারি লাইফ অ্যাওয়ার্ড' প্রদান করা হয়।

প্লাটিনাম লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক আবদুল আহাদ চৌধুরী শামীম জানান, এ বছর মার্চে উদ্বোধন করা হয় আন্তর্জাতিক মান সম্পন্ন এই রেস্তোরাঁ। যাত্রার শুরু থেকেই খাবার, আতিথিয়তাসহ সর্বক্ষেত্রে আন্তর্জাতিক মান বজায় রেখে সার্বিক সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।  দিন দিন সেবার মান ও পরিধি বাড়ানোরও চেষ্টা চলছে।

 

 

/এফএএন/

লাইভ

টপ