অ্যাপেই মিলবে বিশেষজ্ঞ ডাক্তার

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:৪৮, মে ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১০, মে ১৩, ২০২০

সুপার অ্যাপ সহজ চালু করছে ‘সহজ হেলথ’ যা দেশের শতাধিক বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে সবচেয়ে বিস্তীর্ণ ডিজিটাল স্বাস্থ্যসেবা। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রযুক্তিভিত্তিক সমাধান নিয়ে আসার লক্ষ্যে কাজ করছে সহজ, যার মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে ব্যবহারকারীরা বিশেষজ্ঞ ডাক্তারের কাছ থেকে ভিডিও পরামর্শ গ্রহণ করতে পারবেন।
একই সাথে প্রেসক্রিপশন নিতে পারবেন ও মেডিসিন ডেলিভারি সুবিধা গ্রহণ করতে পারবেন একশোটিরও বেশি ফার্মেসি থেকে, সহজ সুপার অ্যাপের মাধ্যমে।  শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, বাংলাদেশ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, সিএমএইচ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল, বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল, সিটি ডেন্টাল কলেজ, পপুলার মেডিক্যাল কলেজসহ দেশের বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের ডাক্তাররা থাকবেন এই প্ল্যাটফর্মে।
নতুন এই ডিজিটাল সার্ভিস নিয়ে সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির বলেন, ‘করোনাভাইরাসের এই সময়ে এমন সময়োপযোগী সেবা নিয়ে আসতে পেরে আমরা উজ্জীবিত। দেশের স্বাস্থ্যসেবা খাতের নীতি নির্ধারকদের সাথে নিয়ে সম্মিলিতভাবে আমরা কাজ করে যাচ্ছি যেন এক প্ল্যাটফর্মেই স্বাস্থ্যসেবা খাতের সকল সেরা চিকিৎসকদের ও ডিজিটাল সার্ভিসকে নিয়ে আসা সম্ভব হয়।’ 

/এনএ/

লাইভ

টপ