কুবিতে ১৩ প্রশাসনিক শূন্য পদে স্থায়ী নিয়োগ

Send
কুবি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:২৪, জানুয়ারি ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৮, জানুয়ারি ১৭, ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথমবারের মত ১৩ জন কর্মকর্তাকে শূন্য পদে স্থায়ীভাবে নিয়োগ দিয়েছে প্রশাসন। বুধবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।


জনসংসংযোগ দপ্তর জানায়, দীর্ঘদিন ধরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রশাসনিক বেশকিছু পদ শূন্য ছিলো। পূর্বে শূন্য পদে বাইরে থেকে নতুন প্রার্থী নিয়োগ দেওয়া হতো এবং শূন্য পদ থাকা সত্ত্বেও আপগ্রেডেশনের মাধ্যমে পদোন্নতি দেওয়া হতো। এতে কর্মকর্তাদের মাঝে অসন্তোষ বিরাজ করতো এবং প্রশাসনিক কাজে গতিশীলতা কমে যেত।
তাই প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ের ৭১ তম সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী ১৩ জন কর্মকর্তাকে শূন্য পদে স্থায়ীভাবে নিয়োগ দিয়েছেন। যেখানে প্রশাসনিক কর্মকর্তা থেকে সেকশন অফিসার পদে আপগ্রেডেশন প্রাপ্ত ১৩ জন কর্মকর্তা শূন্য পদে স্থায়ী নিয়োগ পেয়েছেন।
এদিকে শূন্য পদে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/এনএ/

লাইভ

টপ
X