স্কলাসটিকার ভার্চুয়াল শিক্ষা সমাপনী অনুষ্ঠিত

Send
ক্যাম্পাস রিপোর্ট
প্রকাশিত : ২০:১২, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১৯, জুলাই ০৩, ২০২০

ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী আজ শুক্রবার (৩ জুলাই) শেষ হয়েছে। পরিবর্তিত পরিস্থিতির কারণে এবার ভার্চুয়াল প্রযুক্তিতে এ সমাপনীর আয়োজন করা হয়।

এতে স্কলাসটিকা উত্তরা ও মিরপুর সিনিয়ার সেকশনের মোট ৫৬৪ জন শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হয়। তাদের মধ্যে ও লেভেলের ৩৩৩ জন এবং এ লেভেলের ২৩১ জন।

সমাপনীতে ভিডিও বার্তার মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট সাহিত্যিক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। তিনি শিক্ষার্থীদের সবার আগে প্রকৃত মানুষ হয়ে ওঠার আহ্বান জানিয়ে বলেন, ‘তোমরা যত খুশি প্রযুক্তি ব্যবহার করো তাতে কোনও অসুবিধা নাই। কিন্তু মনে রেখো, প্রযুক্তি যেন তোমাকে ব্যবহার না করতে পারে।’

ভার্চুয়াল এ আয়োজনে আরও বক্তব্য দেন স্কলাসটিকার ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা মাদিহা মুরশেদ, পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিমা পারভীন, উত্তরা সিনিয়ার সেকশনের প্রধান ফারাহ সোফিয়া আহমেদ ও মিরপুর সিনিয়ার সেকশনের প্রধান নুরুন নাহার মজুমদার এবং হেড অব অ্যাকাডেমিক সাবিনা মোস্তফা।

এছাড়াও দেশ বিদেশ থেকে বেশ কয়েকজন সাবেক শিক্ষার্থী ভিডিও বার্তায় নতুন গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তাদের মধ্যে রয়েছেন বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী।

স্কলাসটিকার ভয়েস ক্লাব, লিটারেচার ক্লাব, গ্রাফিক ডিজাইন ক্লাব এবং মিউজিক অ্যান্ড ড্যান্স ক্লাবের সদস্যরা নাচগানসহ নানা আয়োজনে পুরো ভার্চুয়াল অনুষ্ঠানকে মনোমুগ্ধকর করে তোলে। বিপুল সংখ্যক অভিভাবক, শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তা অনলাইনে আয়োজনটি উপভোগ করেন।

 

/এনএ/

লাইভ

টপ