X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

শাহজালালে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহত, আহত ৩

বাংলা ট্রিবিউন রিপোর্ট
০৬ নভেম্বর ২০১৬, ১৯:০৯আপডেট : ০৬ নভেম্বর ২০১৬, ২২:৪০




শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর




হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত আনসার সদস্যের সাম সোহাগ আলী (২৮)। আহতদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজালালের আনসারের ইনচার্জ কাঞ্চন ব্যানার্জী বাংলা ট্রিবিউনকে বলেন, আমাদের একসদস্য ছুরিকাঘাতে মারা গেছেন। তার লাশ কুর্মিটোলায় রাখা হয়েছে।
এ প্রসঙ্গে এয়ারপোর্ট আর্মড পুলিশের এএসপি তানজিলা আক্তার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সাড়ে ছয়টার দিকে এক যুবক তিন নম্বর গেট দিয়ে প্রবেশ করার চেষ্টা করে। এয়ারপোর্টের ক্লিনারদের মতো হলুদ টি শার্ট পরা থাকলেও তার কাছে ডিউটি পাস ছিল না।  এজন্য গেটে থাকা নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দেয়। তখন সে আনসার সদস্যকে ছুরিকাঘাত করে ভেতরে প্রবেশ করে। ভেতরে দায়িত্বে থাকা আর্মড পুলিশ সদস্য আশিক তাকে আটকাতে গেলে তাকেও আঘাত করে সেই যুবক।’

নিহত  আনসার সদস্য মো.  সোহাগ মিয়া
এ প্রসঙ্গে  নাম প্রকাশে অনিচ্ছুক সিভিল এভিয়েশনের একজন নিরাপত্তা সুপারভাইজর বলেন, ‘হলুদ টি শার্ট ও জিন্স পরা এক যুবক সন্ধ্যা  সাতটার দিকে  বিমানবন্দরের বহির্গমনের টার্মিনালে ২য় তলায় তিন নম্বর গেটের সামনে ঘোরাঘুরি করে। এক পর্যায়ে সে গেট দিয়ে প্রবেশ করতে চাইলে দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাকে বাধা দিয়ে সরিয়ে দেয়। এক পর্যায়ে সেই যুবক  ছুরি দিয়ে আনসার সদস্যের পেটে আঘাত করে।  তাকে বাধা দিতে গেলে সে আরও কয়েকজনকে আঘাত করে। এরপর সে তিন নম্বর গেট দিয়ে ঢুকে রো-ই-এর দিকে চলে যায়। সেই যুবক ছুরি নিয়ে ছোটাছুটি করলে যাত্রীরা ভয়ে সরে যান। পরবর্তী সময়ে তাকে যাত্রীরা ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

এদিকে ডিএমপি বিমানবন্দর জোনের সহকারী কমিশনার (এসি) মো. রুহুল আমিন সাগর বলেন, ‘পূর্ব-শত্রুতা ও লেনদেন নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। একপক্ষ টাকা না দিয়ে বিদেশ যাচ্ছিল বলে অন্যপক্ষ তাদের বিমানবন্দরে আটকায়। বিমানবন্দরের বহির্গমনের ২ নম্বর গেটে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এমন সময় একপক্ষের লোকজন অন্যপক্ষের ব্যক্তিদের ছুরিকাঘাত করে। এতে উভয় পক্ষের দু’জন করে মোট চারজন আহত হন। তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।’
এ বিষয়ে সিভিল এভিয়েশন অথরিটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, রবিবার সন্ধ্যা আনুমানিক  ৬ টা ৪০মিনিটের দিকে এক যুবক হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দোতলায় গাড়ির ড্রাইভওয়েতে উত্তর দিক থেকে হঠাৎ উপস্থিত হয়। কর্তব্যরত পুলিশ ও আনসার সদস্যরা তার হাতে একটি ছুরি দেখতে পায়। এ সময়  তাকে গ্রেফতারের চেষ্টা করে। এক পর্যায়ে আনসার সদস্য সোহাগ তাকে জাপটে ধরতে গেলে তাকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করে। একইভাবে এপিবিএন পুলিশ সদস্য ইশতিয়াক ও আশিক ছুরিকাহত হন। উপস্থিত পুলিশ ও আনসারের অন্য দায়িত্বরত সদস্যরা তাকে ধরতে সক্ষম হন। তাকে গ্রেফতার করেন। আহত পুলিশ ও আনসার সদস্য ও দুস্কৃতকারীকে চিকিৎসার জন্য কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। মারাত্মকভাবে আহত আনসার সদস্য সোহাগ চিকিৎসারত অবস্থায় মারা যান। এপিসি জিয়াকে (অন্য আনসার সদস্য) উন্নত চিকিৎসার জন্য সিএমএইচ-এ প্রেরণ করা হয়েছে।

সিএ/জেইউ/এআরআর/এমএনএইচ/

সম্পর্কিত
সর্বশেষ খবর
জেসি অনভিজ্ঞ বলেই আপত্তি ছিল মোহামেডান-প্রাইম ব্যাংকের
জেসি অনভিজ্ঞ বলেই আপত্তি ছিল মোহামেডান-প্রাইম ব্যাংকের
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
শেখ জামালের জন্মদিন আজ
শেখ জামালের জন্মদিন আজ
জাতীয় আইনগত সহায়তা দিবস আজ
জাতীয় আইনগত সহায়তা দিবস আজ
সর্বাধিক পঠিত
দক্ষিণে ‘ডায়াবেটিক ধানের’ প্রথম চাষেই বাম্পার ফলন, বীজ পাবেন কই?
দক্ষিণে ‘ডায়াবেটিক ধানের’ প্রথম চাষেই বাম্পার ফলন, বীজ পাবেন কই?
তাপপ্রবাহে যেভাবে চলবে শ্রেণি কার্যক্রম
প্রাক-প্রাথমিক বন্ধই থাকছেতাপপ্রবাহে যেভাবে চলবে শ্রেণি কার্যক্রম
যুদ্ধবিরতি প্রস্তাবে ইসরায়েলের প্রতিক্রিয়া পেলো হামাস
যুদ্ধবিরতি প্রস্তাবে ইসরায়েলের প্রতিক্রিয়া পেলো হামাস
আজকের আবহাওয়া: দুই বিভাগ ছাড়া কোথাও বৃষ্টির আভাস নেই
আজকের আবহাওয়া: দুই বিভাগ ছাড়া কোথাও বৃষ্টির আভাস নেই
বিক্রি না করে মজুত, গুদামে পচে যাচ্ছে আলু
বিক্রি না করে মজুত, গুদামে পচে যাচ্ছে আলু