ফেসবুকে শোবিজ তারকার অশ্লীল ছবি, তরুণ গ্রেফতার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:১৫, ডিসেম্বর ০৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২৩:২৫, ডিসেম্বর ০৮, ২০১৭

 শিহাব মাহমুদ ফাহিমসামাজিক যোগাযোগ মাধ্যমে দুই শোবিজ তারকার অশ্লীল ছবি প্রকাশ ও মোবাইল ফোনের মাধ্যমে আপত্তিকর বার্তা পাঠানোর অভিযোগে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গ্রেফতার  ব্যক্তির নাম শিহাব মাহমুদ ফাহিম। শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরে রাজধানীর পল্লবী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে বিকৃতভাবে তৈরি করা একাধিক শোবিজ তারকার অশ্লীল ছবি ও বার্তাসহ মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজন টেলিভিশন উপস্থাপিকা ও অভিনেত্রী রাজধানীর মুগদা থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ২০।

র‌্যাব-৪ সূত্র জানায়,দু’জন টিভি উপস্থাপিকার অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় ফাহিমকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগের কথা স্বীকার করেছে।

পুলিশের হাতে গ্রেফতার শিহাব মাহমুদ ফাহিমঘটনার শিকার টিভি উপস্থাপিকার দায়ের করা এজাহারে বলা হয়েছে, কয়েক মাস আগে ফাহিম তাকে ফেসবুকে বিজ্ঞাপনের কাজের জন্য প্রস্তাব দেয়। তিনি প্রস্তাবে রাজি না হওয়ায় তার মোবাইল নম্বরে আপত্তিকর বার্তা পাঠানো শুরু করে ফাহিম। টিভি উপস্থাপিকা এ ঘটনার পর ফাহিমের দুটি মোবাইল ফোন নম্বর ব্লক করে দেন। কিন্তু ফাহিম তার ফেসবুক মেসেঞ্জার ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ছবি এবং তার মোবাইল নম্বরসহ আপলোড করতে থাকে। পরে তিনি বিষয়টি র‌্যাব-৪ কার্যালয়ে লিখিতভাবে জানান।

যোগাযোগ করা হলে মামলার বাদী জানান, বিজ্ঞাপনের কাজ করিনি বলেই ফাহিম আমার ছবি ফটোশপের মাধ্যমে অশ্লীলভাবে তৈরি করে বিভিন্ন ওয়েবসাইটে দিয়ে দেয়। আমি তাকে প্রথমে ভালোভাবে এসব করতে নিষেধ করেছিলাম।কিন্তু সে আমার কথা না শোনায় আমি আইনের আশ্রয় নিয়েছি।

গ্রেফতার হওয়া ফাহিমের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়রানির শিকার আরেকজন টিভি উপস্থাপিকা জানান, শিহাব মাহমুদ ফাহিম ভুয়া পরিচয় দিয়ে বিজ্ঞাপনের কাজের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে মেয়েদের ফাঁদে ফেলে। প্রস্তাবে রাজি না হলে ফাহিম তার পরিচালিত ফেইস বুক পেজগুলো থেকে ওই সব তরুণীকে নিয়ে কুরুচি পূর্ণ পোস্ট দেয়।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক জানিয়েছেন, গ্রেফতার হওয়া ফাহিম একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র ছাত্র। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন: 

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জুয়েল আটক

 

/এনএল/এপিএইচ/

লাইভ

টপ