উত্তরায় ৮৭১ বোতল ফেনসিডিলসহ আটক ২

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:১৪, জুন ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৭, জুন ১৫, ২০১৯

আটকের-পর-ফেনসিডিলসহ-দুই-মাদক-কারবারিরাজধানীর উত্তরা থেকে ৮৭১ বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদক কারাবারি চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।  শুক্রবার (১৪ জুন)  সন্ধ্যা ৬টার দিকে উত্তরা পূর্ব থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মালেকাবানু স্কুল রোড মোড় থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম  এই তথ্য জানান।

মাদকসহ যাদের আটক করা হয়েছে, তারা হলো—মো. জাহাঙ্গীর (৫০), মো. গোলাপ (২৬)। এ সময়  তাদের কাছ থেকে ৮৭১ বোতল ফেনসিডিল, ২টি মোবাইলফোন, নগদ ২ হাজার ৫০০ টাকা উদ্ধারসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

এই প্রসঙ্গে র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, ‘আটক মাদক কারবারিরা চাঁপাইনবাবগঞ্জ থেকে এসব ফেনসিডিল আমের বাক্সে করে নিয়ে এসেছিল। আমরা উত্তরায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মালেকাবানু স্কুল রোড মোড় থেকে ট্রাকসহ তাদের আটক করি।’   

লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন কৌশলে এক জায়গা থেকে অন্য জায়গায় মাদক সরবরাহের কাজ করতো। ফেনসিডিলের এই চালানটি চাপাইনবাবগঞ্জ থেকে মুন্সীগঞ্জে পৌঁছে দেওয়ার কথা ছিল তাদের। এর আগে তারা একাধিকবার রাজধানীসহ আশপাশের জেলাগুলোয় মাদক সরবরাহ করেছে বলেও স্বীকার করে।’

আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।  

 

 

/এসজেএ/এমএনএইচ/

লাইভ

টপ