ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার স্থগিত

Send
ঢাবি প্রতিনিধি
প্রকাশিত : ১৩:০০, নভেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১০, নভেম্বর ১০, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি)২০১৯-২০ শিক্ষাবর্ষে (স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষ) ভর্তির জন্য কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। আগামীকাল সোমবার (১১ নভেম্বর) এই সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। তবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে নেওয়া হচ্ছে না। এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ১৬ নভেম্বর থেকে। ‘খ’ ইউনিটে ভর্তি পরীক্ষার প্রধান সমন্বরকারী ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন বাংলা ট্রিবিউনকে এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘বৈরী আবহাওয়ার জন্য নির্ধারিত ১১ নভেম্বরের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। ১৬ নভেম্বর থেকে এই সাক্ষাৎকার নেওয়া হবে। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নোটিশ আকারে জানিয়ে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বলা হয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ‘খ’ ইউনিটের ভর্তির জন্য ১১ নভেম্বরের নির্ধারিত সাক্ষাৎকার স্থগিত করা হলো।এর পরিবর্তে আগামী ১৬ নভেম্বর থেকে সাক্ষাৎকার নেওয়া হবে। ওই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত চারটি ধাপে ১-৬০০ জনের সাক্ষাৎকার নেওয়া হবে। ১৭ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত তিন ধাপে ৬০১-১২০০ জনের সাক্ষাৎকার নেওয়া হবে। ১৮ ও ১৯ নভেম্বর একই সময়ে যথাক্রমে ১২০১-১৮০০ মেধাক্রম এবং ১৮০১-২৪০০ মেধাক্রম পর্যন্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

নোটিশে আরও জানানো হয়েছে নাট্যকলা, সংগীত ও নৃত্যকলা বিষয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

 

/আইএ/

লাইভ

টপ