করোনা পরিস্থিতির উন্নতি হলেই ফ্লাইট চালু করবে রিজেন্ট এয়ারওয়েজ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১৮, মার্চ ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৮, মার্চ ২৩, ২০২০

রিজেন্ট এয়ারওয়েজ

করোনা পরিস্থিতি উন্নতি সাপেক্ষে ভ্রমণ নিষেধাজ্ঞা ওঠে যাওয়ার পর আবার ফ্লাইট অপারেশন শুরু করবে রিজেন্ট এয়ারওয়েজে। সোমবার (২৩ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বেসরকারি খাতের বিমান সংস্থাটি।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী করোনার বিস্তার যতই ছড়িয়েছে ততই বিভিন্ন দেশ ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। এই অবস্থায় বিভিন্ন বিমান সংস্থা অনির্দিষ্টকালের জন্য তাদের সব কার্যক্রম স্থগিত করে। এতে বিশ্বব্যাপী এভিয়েশন শিল্প অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছে। রিজেন্ট এয়ারওয়েজ শেষ পর্যন্ত ফ্লাইট পরিচালনার প্রচেষ্টা অব্যাহত রেখেছিলো। কিন্তু করোনা প্রাদুর্ভাব রোধে পর্যটকদেরকে ভ্রমণে নিরুৎসাহিত করার নির্দেশনার কারণে সব ফ্লাইট বন্ধ করে দিতে হয়েছে।
পরিস্থিতি স্বাভাবিক হলে দ্রুত কার্যক্রম শুরুর ঘোষণা দিয়ে রিজেন্টের সিইও বলেন, আগামীতে এভিয়েশন শিল্পের আঞ্চলিক ও বৈশ্বিক বাজার পরিস্থিতির ওপর আমরা সার্বক্ষণিক নজর রাখব। আমরা নিজেদের কার্যক্রম আবারও পুরোদমে চালু করতে উদ্যোগী হবো। বিমান ভ্রমণে যাত্রীদের আস্থা পুনঃপ্রতিষ্ঠিত হওয়ার সঙ্গে সঙ্গে রিজেন্ট এয়ারওয়েজ তার ফ্লাইট পরিচালনা তথা বাণিজ্যিক কার্যক্রম শুরু করবে।

/সিএ /এমআর/

লাইভ

টপ