অপহরণের পরদিন হাত-পা বাঁধা অবস্থায় শিশু উদ্ধার, ২ অপহরণকারী গ্রেফতার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৯, মে ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৮, মে ২১, ২০২০

গ্রেফতার

রাজধানীর বাড্ডা থানার সাঁতারকুল এলাকা থেকে সাত বছরের এক শিশুকে অপহরণের একদিন পর হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো অবস্থায় উদ্ধার করছে পুলিশ। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ এ ঘটনায় জাহিদ (২০) ও জলিল (১৯) নামে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে। বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) মো. ইয়াসিন গাজী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২০ মে) বিকালে বাড্ডা থানার সাঁতারকুল এলাকা থেকে সাত বছরের একটি মেয়ে শিশুকে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করে। শিশুটির বাবা বিষয়টি পুলিশের কাছে অভিযোগ করে। পরে পুলিশ মোবাইল প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে বৃহস্পতিবার (২১ মে) বিকালে অভিযান চালায়। বাড্ডার মগারদিয়া নামের এলাকা থেকে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটির মুখে স্কচটেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় ছিল। এ সময় দুই অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ কর্মকর্তা ইয়াসিন গাজী জানান, শিশুটির বাবা রিকশা গ্যারেজের মালিক। সাঁতারকুলে তাদের বাসা। অপহরণকারীরা দীর্ঘদিন ধরে শিশুটির বাবার গ্যারেজ থেকে ভাড়ায় রিকশা চালাতো। সেখান থেকে তাদের পরিচয় ছিল। গ্রেফতার ব্যক্তিদের জিজ্ঞেসাবাদ চলছে।

 

/এআইবি/এনএল/এপিএইচ/

লাইভ

টপ