আড়াইহাজারে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০০:১৮, মে ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২১, মে ২৯, ২০২০

লাশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অজ্ঞাত এক তরুণীর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণপাশে শিমুলতলী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন অজ্ঞাত তরুণীর লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ দিকে গাছের নিচে অজ্ঞাত মহিলার লাশটি পড়েছিল। তার গলায় কালো দাগ ও ডান চোখের পাশে আঘাতের চিহ্ন  রয়েছে। নিহতের পরনে ছিল সালোয়ার কামিজ ও বোরকা। ওড়নাটিও পাশেই পাওয়া গেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে অন্য এলাকায় হত্যা করে লাশ মহাসড়কের পাশে ফেলে গেছে দুর্বত্তরা। নিহতের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। লাশ উদ্ধারের বিষয়টি তদন্ত করা হচ্ছে। অচিরেই হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে।

 

/টিএন/

লাইভ

টপ