মাস্ক কেলেঙ্কারি: জেএমআই ও তমার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ চলছে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০৯, জুলাই ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:০৯, জুলাই ০৮, ২০২০

দুদক



নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনায় দুর্নীতির অভিযোগে মেসার্স জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, তমা কনস্ট্রাকশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের সমন্বয়কারী (মেডিক্যাল টিম) মতিউর রহমান জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (৮ জুলাই) বেলা সাড়ে ১০টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ করছেন দুদুকের কর্মকর্তারা। একই অভিযোগে এলান করপোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম আমিনের হাজির হওয়ার কথা থাকলে অসুস্থতার কারণ দেখিয়ে তিনি সময় চেয়েছেন।

দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বলেন, দুদকে পরিচালক ও অনুসন্ধান দলের প্রধান মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে চার সদস্যের একটি দল তাদের জিজ্ঞাসাবাদ করছে। অনুসন্ধান দলের বাকি সদস্যরা হলেন উপ-পরিচালক নুরুল হুদা, সহকারী পরিচালক সাইদুজ্জামান ও আতাউর রহমান। বিকাল সাড়ে ৪টা নাগাদ তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।
এর গত ১ জুলাই পাঁচ প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাদের তলব করে চিঠি দেয় দুদক। বাকি দুজন হলেন- মেডিট্যাক ইমেজিং লিমিটেডের পরিচালক হুমায়ুন কবির এবং ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও লেক্সিকোন মার্চেন্ডাইজ ও টেকনোক্র্যাট লিমিটেডের মালিক মোতাজ্জেরুল ইসলাম মিঠু। তাদের আগামীকাল বৃহস্পতিবার (৯ জুলাই) দুদকে হাজির হয়ে রেকর্ডপত্রসহ বক্তব্য প্রদানের জন্য বলা হয়েছে।



/আরজে/এসটি/

সম্পর্কিত

লাইভ

টপ