লেফটেন্যান্ট জামাল টেনিস প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:০০, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:০৯, অক্টোবর ২৬, ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সেনাবাহিনী আয়োজিত শহীদ লেফটেন্যান্ট জামাল টেনিস প্রতিযোগিতায় দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ১৯ পদাতিক ডিভিশন। রানারআপ হয়েছে ২৪ পদাতিক ডিভিশন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, রবিবার (২৫ অক্টোবর) ঢাকা সেনানিবাসের আর্মি টেনিস অ্যান্ড স্কোয়াশ কমপ্লেক্সে এটি অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই প্রতিযোগিতায় পুরুষ এককে (উন্মুক্ত) মেজর আবু জালাল মো. ইকবাল, পুরুষ দ্বৈতে (লেফটেন্যান্ট থেকে ক্যাপ্টেন পর্যন্ত) ক্যাপ্টেন আসিফুর রহমান ও ক্যাপ্টেন গাজী তানজির হাসান এবং পুরুষ দ্বৈতে (মেজর এবং তদূর্ধ্ব) মেজর আবু জালাল মো. ইকবাল ও মেজর এএসএম খাইরুল আনাম এবং মহিলা দ্বৈতে মেজর অর্না ধর ও লেফটেন্যান্ট ফারিয়া নিজ নিজ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ খেলোয়াড়ে হওয়ার গৌরব অর্জন করেন।

গত ১৮ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৪৫ জন অফিসার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ঢাকা অঞ্চলে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পদবীর সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

/জেইউ/এএইচ/এমওএফ/

লাইভ

টপ