নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য চান জিএম কাদের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৬, ফেব্রুয়ারি ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩০, ফেব্রুয়ারি ০৩, ২০২০

দেশের প্রধান তিনটি রাজনৈতিক দলের মধ্যে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য না থাকলে রাজনীতিতে ভালো কিছু আশা করা সম্ভব নয়। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কয়েকজন রাজনীতিকের যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে হাবিবুল্লাহ বাহার কলেজের সাবেক ভিপি কিশোর কুমার দে এবং জিএস এএফএম মোর্শেদ সবুজ জাতীয় পার্টির চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে দলটিতে যোগ দেন। কিশোর কুমার দে এবং এএফএম মোর্শেদ সবুজ উভয়ই জাতীয় পার্টির (কাজী জাফর) যুগ্ম মহাসচিব ছিলেন।
জিএম কাদের বলেন, ‘দেশের মানুষ বিশ্বাস করেন, দেশের কল্যাণে কাজ করার ক্ষমতা শুধু জাতীয় পার্টির রয়েছে। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।’
নেতাকর্মীদের নেতৃত্বের প্রতি আনুগত্য মেনে চলার আহ্বান জানিয়ে বিরোধীদলীয় উপনেতা বলেন, ‘সবক্ষেত্রেই স্মরণ রাখতে হবে নেতা কখনও ভুল করতে পারেন না। এটা মনে রেখেই নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করতে হবে। তবেই রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে।’
এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, কারও অবদানকেই জাতীয় পার্টি ছোট করে দেখে না। দলের প্রতি যাদের ত্যাগ ও অবদান রয়েছে তাদের যথাযথ মূল্যায়ন করা হবে। দলকে সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় আরও বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

/এসটিএস/এইচআই/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ