বৃক্ষরোপণ নিয়ে আ. লীগের ওয়েবিনার কাল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:০৯, জুলাই ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৫, জুলাই ২৯, ২০২০

আওয়ামী লীগপ্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘তিনটি করে গাছ লাগান’ আহ্বানে সাড়া দিয়ে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন ধরনের প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি। এরই ধারাবাহিকতায়  বৃহস্পতিবার (৩০ জুলাই) একটি ওয়েবিনার করতে যাচ্ছে দলের এই উপ-কমিটি।

‘মুজিববর্ষে বাংলাদেশ, বৃক্ষরোপণে বিশুদ্ধ হোক পরিবেশ’ শিরোনামে বৃহস্পতিবার দুপুর ১২টায় ডিজিটাল প্ল্যাটফর্মে এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জুমের মাধ্যমে অতিথিরা এতে  অংশ নেবেন। অতিথি হিসেবে সংযুক্ত থাকবেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং পরিবেশ বিশেষজ্ঞ ড. হাছান মাহমুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরিন আহমদ, সংসদ সদস্য ডা. হাবীবে মিল্লাত এবং আশেক উল্লাহ রফিক, পরিবেশ বিশেষজ্ঞ ড. আতিক রহমান, কথা সাহিত্যিক ও কালেরকণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন। এতে সভাপতিত্ব করবেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য এবং এ উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. খন্দকার বজলুল হক। 

 

/এমএইচবি/এপিএইচ/

লাইভ

টপ