X
সোমবার, ২০ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৮ মে ২০২৪, ১৩:২০আপডেট : ০৮ মে ২০২৪, ১৩:২০

মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান নগদের মেগা ক্যাম্পেইনের বিজয়ীরা ধাপে ধাপে উপহার বুঝে পাচ্ছেন। নগদের প্রায় ২০ কোটি টাকার এই ক্যাম্পেইনে এরইমধ্যে তিনটি দল বুঝে পেয়েছে ঢাকায় নিজেদের জমি। সেই ধারাবাহিকতায় এবার ২১ জন বিজয়ী বিভিন্ন পুরস্কার বুঝে পেলেন। বুধবার (৮ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি নগদের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সোলাইমান।

পবিত্র রমজান মাসে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ সেডানগাড়ি, মোটরসাইকেল, টিভি, ফ্রিজসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার নগদ শুরু করেছে দেশের বৃহত্তম লেনদেনের মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে মাত্র তিন ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে।

এছাড়া নগদ লেনদেনে ক্যাম্পেইনে ১০০ ভাগ ক্যাশব্যাক অথবা বোনাস জেতার সুযোগ রয়েছে। পাশাপাশি এসইউভি গাড়ি, বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্টওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ তো থাকছেই। আর মেগা ক্যাম্পেইন চলা অবস্থায় নগদের বিশেষ টিভি শোর প্রত্যেক পর্বে কুইজের জবাব দিয়ে ভিউয়ার্স অ্যাওয়ার্ড জেতার সুযোগও রয়েছে।

লেনদেন, রেমিট্যান্স গ্রহণ এবং দল বানিয়ে টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্ট ফোন পুরস্কার জিতেছেন সিদ্দিকুর রহমান শুভ, আব্দুল আহাদ, সাইফুল ইসলাম, নাঈম খান জয়, আবু নাঈম, মঞ্জুরুল ইসলাম, জোসনা আক্তার, এইচএম ইলিয়াস, আসাদুর রহমান, মোহাম্মদ কেফায়েতউল্লাহ, রবিউল ইসলাম, ফারহানা বেগম, সেলিম আহমেদ, আল মামুন, আবু হান্নান সুমন, সাঈদ হোসেন এবং কাউসার ইবনে হাফিজ।

এ ছাড়া ভিউয়ার্স অ্যাওয়ার্ড পেয়েছেন হৃদয় আহমেদ রেদোয়ান, ইকরামুল হক, লাকী আক্তার সীমা এবং সুমন দেবনাথ।

নগদের উপ-ব্যবস্থাপনা পরিচালক সিহাবউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা সবসময় চাই দেশের মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হোক। সেই সঙ্গে আমাদের চাওয়া মানুষ উৎসবে মেতে উঠুক। এই উৎসবে তার স্বপ্নপূরণ হোক। বাংলাদেশের মানুষের একটা বড় স্বপ্ন ঢাকায় এক টুকরো নিজের জমি। এছাড়া বিভিন্ন ধরনের উপহার জেতার সুযোগ তো থাকছেই। এরমধ্যে অনেকেই পুরস্কার বুঝে পেতে শুরু করেছেন। সামনে ধাপে ধাপে সব বিজয়ীকে পুরস্কার হস্তান্তর করা হবে।’

/আরকে/
সম্পর্কিত
নগদের কাছ থেকে ১৪ কোটি টাকা রাজস্ব প্রাপ্তির কথা জানালেন পলক
ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ
রেমিট্যান্স বিতরণ নিয়ে প্রিমিয়ার ব্যাংক ও নগদের চুক্তি
সর্বশেষ খবর
ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত: উদ্ধারে বাধা প্রতিকূল আবহাওয়া
ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত: উদ্ধারে বাধা প্রতিকূল আবহাওয়া
সর্বাধিক পঠিত
শনিবার ক্লাস চলবে ডাবল শিফটের স্কুলে
শনিবার ক্লাস চলবে ডাবল শিফটের স্কুলে
ভারতীয় পেঁয়াজে রফতানি মূল্য নির্ধারণ, বিপাকে আমদানিকারকরা
ভারতীয় পেঁয়াজে রফতানি মূল্য নির্ধারণ, বিপাকে আমদানিকারকরা
হিমায়িত মাংস আমদানিতে নীতিমালা হচ্ছে
হিমায়িত মাংস আমদানিতে নীতিমালা হচ্ছে
এনবিআর চেয়ারম্যানকে আদালত অবমাননার নোটিশ
এনবিআর চেয়ারম্যানকে আদালত অবমাননার নোটিশ
আগামী ৩ দিন হতে পারে বৃষ্টি, কমবে তাপপ্রবাহ
আগামী ৩ দিন হতে পারে বৃষ্টি, কমবে তাপপ্রবাহ