প্যারিসেই সুখে আছেন নেইমার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:১১, ডিসেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৩, ডিসেম্বর ১২, ২০১৯

গত গ্রীষ্মের ট্রান্সফার মৌসুমে কম নাটক হয়নি তার দলবদল নিয়ে। প্যারিস সেন্ত জার্মেই ছাড়তে চেষ্টার কমতিও রাখেননি নেইমার। সেই তিনিই কিনা এখন বলছেন, প্যারিসে সুখে আছেন!

সাবেক ক্লাব ‍বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন নেইমার। দলবদলের শেষ মুহূর্ত পর্যন্ত ব্রাজিলিয়ান তারকাকে ফেরাতে সম্ভাব্য সব চেষ্টাই নাকি করেছিল বার্সেলোনা কর্তৃপক্ষ। নেইমারও প্যারিস ছাড়তে চেয়েছিলেন শুধুমাত্র ন্যু ক্যাম্পে যাওয়ার জন্য। যদিও পিএসজির সঙ্গে বার্সেলোনা আর্থিক বিষয়ে সমঝোতায় পৌঁছাতে না পারায় প্যারিসেই থাকতে হয়েছে নেইমারকে।

যে ক্লাব ছাড়ার এত চেষ্টা, সেই পিএসজিতেই ভালো থাকার খবর দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চ্যাম্পিয়নস লিগে গ্যালাতাসারাইয়ের বিপক্ষে পিএসজির ৫-০ গোলের জয়ে অবদান রাখার পর এক সংবাদমাধ্যমকে নেইমার জানিয়েছেন, তার লক্ষ্য শুধু ফুটবল নিয়ে।

‘আরএমসি স্পোর্ত’কে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেছেন, ‘প্যারিসে আমি সুখে আছি। ফুটবল খেললেই আমি ভালো থাকি। আমার সবচেয়ে ভালো লাগা কাজ করে যখন আমি মাঠে থাকি, আর সেটা যে জায়গাতেই হোক না কেন। দুটো পোস্ট, একটি বল আর সতীর্থ- এই সব থাকলেই হলো। আমার ভালো থাকার জন্য এসবই যথেষ্ট।’

২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে নাম লেখান নেইমার। ফরাসি ক্লাবটিতে আলো ছড়ালেও যে উদ্দেশ্য নিয়ে তিনি এসেছিলেন প্যারিসে, সেটা সফল হয়নি এখনও। চ্যাম্পিয়নস লিগের সঙ্গে হাতে তুলতে চেয়েছিলেন ব্যালন ডি’অর। দুর্ভাগ্য হলেও সত্য, এবারের ব্যালন ডি’অরের সেরা ৩০-এর মধ্যেও ছিলেন না সাবেক সান্তোস তারকা! গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ