স্কুল ব্যাডমিন্টনের সব শিরোপাই ঢাকার বাইরে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪০, জানুয়ারি ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪০, জানুয়ারি ১৬, ২০২০

শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টনের বালক এককে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক স্কুলের রাজন মিয়া। বৃহস্পতিবার ফাইনালে এই শাটলার ২১-১২,২১-১৬ পয়েন্টে হারিয়েছেন নারায়ণগঞ্জ মাদরাসাতুল মিসবাহর তাহমিদ আদনানকে। বালক এককের মতো সবগুলো শিরোপাই নিয়েছে রাজধানীর বাইরের খুদে শাটলাররা।

বালক দ্বৈতে ফেনী সেন্ট্রাল হাইস্কুলের আরিয়ান ও আরমান জুটি ২১-১৫, ১৬-২১, ২১-১৯ পয়েন্টে জিতেছে মোংলা বিএন স্কুলের মঈনউদ্দিন ও রোহান জুটির বিপক্ষে।

বালিকা এককে মুন্সীগঞ্জ রাজদিয়া অভয় পাইলট স্কুলের ফাহমিদা ছোঁয়া ২১-৩, ২১-১৪ পয়েন্টে হারিয়েছে ফেনী সেন্ট্রাল হাইস্কুলের রোমানা আক্তার ঈশিতাকে।

বালিকা দ্বৈতে নেত্রকোনা জনতা উচ্চ বিদ্যালয়ের নাইমা ও ইতি জুটি ১৪-২১,২২-২০,২১-১৮ পয়েন্টে জিতেছে ফেনী সেন্ট্রাল হাইস্কুলের রোমানা ও শাহীনুরের বিপক্ষে।

এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলার ৬০ স্কুলের ২০০ জন খুদে শাটলার অংশ নেয়। পল্টনের শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু।

/টিএ/পিকে/

লাইভ

টপ