পাকিস্তানে এমসিসির অধিনায়ক সাঙ্গাকারা, কোচ আজমল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৯:৩১, জানুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩১, জানুয়ারি ২৯, ২০২০

imagesমেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) পাকিস্তান সফর চূড়ান্ত হয়েছিল গত ডিসেম্বরে। আগামী ফেব্রুয়ারিতে এমসিসি দলটি এই সফরে যাবে ক্লাব প্রেসিডেন্ট কুমার সাঙ্গাকারার নেতৃত্বে। আজ বুধবার ১২ জনের এমসিসি দল ঘোষণা করা হয়েছে।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুই দল লাহোর কালান্দার্স ও মুলতান সুলতানস এবং ঘরোয়া টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন নর্দার্নসের সঙ্গে খেলবেন সাঙ্গাকারারা। আন্তর্জাতিক দলগুলোকে পাকিস্তানে খেলতে উদ্বুদ্ধ করাই এমসিসির এই সফরের উদ্যোগ।

দলে আছেন ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার রবি বোপারা। আরও আছেন স্কটল্যান্ডে সাফিয়ান শরীফ ও মাইকেল লিস্ক, নেদারল্যান্ডসের রুলফ ফন ডার মারউই ও ফ্রেড ক্লাসেন। বাকিরা কাউন্টি ক্লাব ওয়ারউইকশায়ার, লিস্টারশায়ার, কেন্ট ও উস্টারশায়ারের খেলোয়াড়।

দলের কোচ সাবেক ইংলিশ পেসার আজমল শাহজাদ। টিম ম্যানেজার এমসিসির নির্বাহী প্রধান গাই ল্যাভেন্ডার। এমসিসির অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জন স্টিভেনসন বলেছেন, ‘এ সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। একটি ক্লাব হিসেবে পিসিবির মতো আমরাও পাকিস্তানে নিয়মিত আন্তর্জাতিক ম্যাচ দেখতে চাই। আশা করি এ সফর এই লক্ষ্য পূরণে অবদান রাখবে।’

এমসিসি দল: কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), রবি বোপারা, মাইকেল বারগেস, ওলিভার হ্যানন-ডালবি, ফ্রেড ক্লাসেন, মাইকেল লিস্ক, অ্যারন লিলি, ইমরান কাইয়ুম, উইল রোডস, সাফিয়ান শরীফ, রুলফ ফন ডার মারউই, রস হোয়াইটলি।

/এফএইচএম/পিকে/

লাইভ

টপ