জুভেন্টাস-লিঁও ম্যাচে করোনাভাইরাস আতঙ্ক!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৩২, ফেব্রুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৪৯, ফেব্রুয়ারি ২৬, ২০২০

২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগ জেতা হয় না জুভেন্টাসের। সেই প্রত্যাশা পূরণে ক্রিস্টিয়ানো রোনালদো নামের গোল মেশিনকে আনা। জুভেন্টাসের প্রাণভোমরা তাই হুঙ্কার দিয়ে রাখলেন শেষ ষোলোর প্রথম লেগের আগে। বুধবার দিবাগত রাত ২টায় লিঁওর মুখোমুখি হবে ইতালিয়ান জায়ান্টরা।

টুইটারে মাথায় বল নিয়ে কাড়িকুড়ি করতে থাকা একটি ছবি পোস্ট দিয়ে রোনালদো লিখেছেন, ‘এটা সব সময় মনের ভেতর থাকে… দেখা হবে কাল।’ রোনালদো যে প্রস্তুত তার আভাস দিয়ে রেখেছেন মৌসুম জুড়ে। সিরি আ’তে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলা রোনালদো টানা ১১ ম্যাচে গোল করেছেন।

অবশ্য এমন ম্যাচ ছাপিয়ে আলোচনার কেন্দ্রে এখন করোনাভাইরাস আতঙ্ক। খেলা লিঁওর মাঠে হলেও ইতালিতে এই ভাইরাসে প্রাণ হারিয়েছেন ১১জন। তার ওপর ইতালির উত্তরাঞ্চলীয় ১০ শহরে জনসমাগমস্থল বন্ধের ঘোষণা দিয়েছে দেশটির কর্তৃপক্ষ। এমন অবস্থায় দর্শকদের উপস্থিতি নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। তবে জুভেন্টাস কোচ সারি মনে করছেন, এই ম্যাচে উপস্থিত থাকার সব অধিকার আছে দর্শকদের।

অপর দিকে চ্যাম্পিয়নস লিগে দুই বছরের নিষেধাজ্ঞায় পুরোপুরি কোণঠাসা ম্যানচেস্টার সিটি। দুঃসহ এই সময়ে তারা শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদের। আজ জয় পেলে নিষেধাজ্ঞার যন্ত্রণা থেকে কিছুটা হলেও স্বস্তি খুঁজে পাবে গার্দিওলার দল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে তারা পাচ্ছে রাহিম স্টার্লিংকে। তিন সপ্তাহ হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠের বাইরে ছিলেন। ফিরতে পারেন ডেভিড সিলভাও। ম্যাচটি হবে দিবাগত রাত ২টায়।

/এফআইআর/

লাইভ

টপ