করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছেই ম্যান সিটিতে

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৮:০৯, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৪, সেপ্টেম্বর ২১, ২০২০

ম্যান সিটি মিডফিল্ডার ইকেই গুন্ডোয়ান করোনায় আক্রান্তপেপ গার্দিওলার কপালে চিন্তার ভাঁজ। নতুন মৌসুম শুরুর ম্যাচে তার দল সাজানোই যে কঠিন হয়ে পড়ছে! করোনাভাইরাস ম্যানচেস্টার সিটিতে থাবা বসিয়েছে আগেই, এবার সংখ্যাটা আরও বাড়লো। ইংলিশ ক্লাবটির তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন মিডফিল্ডার ইকেই গুন্ডোয়ান। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে সিটিজেনরা।

আজ (সোমবার) রাতেই প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে ম্যান সিটি। উলভারহ্যাম্পটনের বিপক্ষে মাঠে নামার আগে শুনতে হলো তাদের আরেকটি দুঃসংবাদ। গুন্ডোয়ানকে এই ম্যাচে পাচ্ছে না সিটিজেনরা। করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন তিনি। জার্মান মিডফিল্ডারের আগে করোনায় আক্রান্ত হয়েছেন দলটির ফরোয়ার্ড রিয়াদ মাহরেজ ও ডিফেন্ডার আয়মেরিক লাপোর্তে।

গুন্ডোয়ানের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ম্যান সিটি জানিয়েছে, ‘ম্যানচেস্টার সিটি নিশ্চিত করছে, ইকেই গুন্ডোয়ান করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন। প্রিমিয়ার লিগ ও ব্রিটিশ সরকারের কোয়ারেন্টিন প্রটোকল মেনে এখন তিনি ১০ দিনের সেলফ-আইসোলেশনে থাকবেন।’

মৌসুম শুরুর প্রথম ম্যাচে গুন্ডোয়ানকে না পাওয়া গার্দিওলা ও ম্যান সিটির জন্য বিশাল ধাক্কা। কেননা এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন দলের আরও দুই গুরুত্বপূর্ণ সদস্য। যদিও গার্দিওলা ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জানিয়েছেন, উলভসের মাঠে যাবেন মাহরেজ, তবে লাপোর্তে কেবল অনুশীলনেই ফিরতে পারবেন।

আরও আছে। গার্দিওলাকে মৌসুম শুরু করতে হবে তার সেরা স্ট্রাইকার সের্হিয়ো আগুয়েরোকে ছাড়া। আর্জেন্টাইন ফরোয়ার্ড হাঁটুর চোট কাটিয়ে উঠতে পারেননি। গত জুনে বানর্লির বিপক্ষে হাঁটুতে আঘাত পেয়ে অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে, এখন চলছে পুনর্বাসন।

/কেআর/

লাইভ

টপ