তাবিথ আউয়ালকে ৪ ভোটে হারালেন মহিউদ্দিন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৫, অক্টোবর ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪৫, অক্টোবর ৩১, ২০২০

ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন (মাঝে), তার ডান পাশে বিজয়ী মহিউদ্দিন আহমেদ মহিআগেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ২১ পদের ২০টির নিষ্পত্তি হয়েছিল। আজ শনিবার বাকি পদটিরও ফল পাওয়া গেল। বাফুফের চতুর্থ সহ-সভাপতি পদে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন সমন্বয় পরিষদের প্রার্থী মহিউদ্দিন আহমেদ মহি। প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালকে ৪ ভোটে হারিয়েছেন তিনি।

সরকারিভাবে মহিউদ্দিনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন।

সমন্বয় পরিষদের মহিউদ্দিন পেয়েছেন ৬৭ ভোট। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালের বাক্সে পড়েছে ৬৩ ভোট। এ দিন ১৩৯ জন কাউন্সিলরের মধ্যে ভোট দিয়েছেন ১৩০ জন।

নির্বাচনের ফল বাইরে আসতেই মহিউদ্দিনের সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন। এখন বাফুফের বাকি স্ট্যান্ডিং কমিটি ঠিক হতে কোনও বাধা থাকলো না।

গত ৩ অক্টোবর বাফুফে নির্বাচনে শুধুমাত্র একটি সহ-সভাপতি পদে দুজন প্রার্থী সমান ভোট পেয়েছিলেন। সমন্বয় পরিষদ থেকে মহিউদ্দিন ও স্বতন্ত্র হিসেবে তাবিথ আউয়ালের বাক্সে সমান ৬৫ ভোট পড়ার কারণে চতুর্থ সহ-সভাপতি সেই সময় কেউই নির্বাচিত হতে পারেননি। সেই একটি পদে আবারও নির্বাচন হলো আজ।

হোটেল সোনারগাঁওয়ে সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত হয়েছে ভোটগ্রহণ। একটি পদে পুনর্নির্বাচন বিধায় এবার ভোটগ্রহণের সময় কমিয়ে আনা হয়।

/টিএ/কেআর/

লাইভ

টপ