নেপালের বাণিজ্য মেলায় প্রশংসিত ওয়ালটন

Send
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : ১৩:৪৯, মার্চ ০৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৩:৪৯, মার্চ ০৩, ২০১৮

৪র্থ বাংলাদেশ এক্সপো-২০১৮’ তে অতিথিরানেপালের রাজধানী কাঠমুণ্ডুতে অনুষ্ঠিত ‘৪র্থ বাংলাদেশ এক্সপো-২০১৮’ তে  প্রশংসা  কুড়িয়েছে  ওয়ালটনের পণ্য। বাংলাদেশ দূতাবাস আয়োজিত এই বাণিজ্য মেলায় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইসিটি এবং হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন পণ্য প্রদর্শন ও বিক্রি করে ওয়ালটন। এই মেলায় প্রথমবারের মতো বিক্রি হয়েছে বাংলাদেশে তৈরি মোবাইল ফোন ও ল্যাপটপ।

নেপালে বাংলাদেশি পণ্যের রফতানি বাড়াতে গত চার বছর ধরে এই মেলার আয়োজন করে আসছে বাংলাদেশ দূতাবাস। গত ২৩ থেকে ২৭ ফেব্রুয়ারি কাঠমুণ্ডুর ভ্রিকুটিমণ্ডপ এক্সিবিশন হলে অনুষ্ঠিত হয় বাংলাদেশি পণ্যের একক ওই বাণিজ্য মেলা। মেলায় ৫০টিরও বেশি প্রতিষ্ঠান অংশ নেয়। ইভেন্টের কো-স্পন্সর ছিল ওয়ালটনের নেপাল ডিস্ট্রিবিউটর।

৪র্থ বাংলাদেশ এক্সপো-২০১৮’ তে ক্রেতা ও দর্শনার্থীরাওয়ালটনের আন্তর্জাতিক বিপণন বিভাগের প্রধান রকিবুল ইসলাম বলেন, ইতোমধ্যেই নেপালের ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পণ্য বাজারের একটি উল্লেখযোগ্য অংশ নিজেদের করে নিয়েছে ওয়ালটন।এবারের মেলাতেও  ওয়ালটনের পণ্য সকল ধরনের ক্রেতার কাছে প্রশংসিত হয়েছে।

মেলার উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস।

/এসএসএ/

লাইভ

টপ