মনোনয়নপত্র কিনলেন বিকেএমইর সাবেক সহ-সভাপতি এএইচ আসলাম সানী

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৩৭, নভেম্বর ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:৪৪, নভেম্বর ১০, ২০১৮

single pic template-1 (2)নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কিনলেন বিকেএমইর সাবেক প্রথম সহ-সভাপতি এএইচ আসলাম সানী (সিআইপি)। শনিবার (১০ নভেম্বর) বিকালে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।
ক্রোনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এএইচ আসলাম সানী ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।  তিনি বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি। নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনি দলীয় কাউন্সিলরদের সর্বোচ্চ ভোট পেয়েছিলেন।  

শনিবার মনোনয়ন ফরম কেনা উপলক্ষে ৪০টি বাসযোগে তার নির্বাচনি এলাকা নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সাধারণ মানুষ ঢাকায় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় এলাকায় জড়ো হন।

বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূঁইয়া রিটন বাংলা ট্রিবিউনকে বলেন, এএইচ আসলাম সানী আওয়ামী লীগের দুর্দিনে সব সময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলেন। ২০০১ সালের নির্বাচনী সহিংসতা ও মামলা-হামলার শিকার দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের পাশে থেকে তিনি স্থানীয় আওয়ামী লীগের আস্থাভাজন হয়ে ওঠেন। এছাড়াও তিনি তার শিল্প প্রতিষ্ঠানে এলাকার হাজারও বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা, শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ ও পৃষ্ঠপোষকতা এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। সম্প্রতি তিনি বেলাব উপজেলার চর উজিলাব ইউনিয়নকে বিকল্প কর্মসংস্থানের মাধ্যমে ভিক্ষুকমুক্ত করেন।

 

/এমএএ/

লাইভ

টপ