বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৭, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩০, এপ্রিল ১৭, ২০১৯

বগুড়াবগুড়ায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। ধুনটে মঙ্গলবার সন্ধ্যায় বাইসাইকেল আরোহী এক বৃদ্ধ এবং সদরের তিনমাথা এলাকায় বুধবার দুপুরে মোটরসাইকেল চালক এক যুবক সিএনজি অটোরিকশার ধাক্কায় নিহত হয়েছেন।

নিহতরা হলেন-ধুনটের চিকাশী উত্তরপাড়ার মৃত খলিল মন্ডলের ছেলে শাহ আলী মন্ডল (৮৫) এবং বগুড়া সদরের বানদীঘি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে গ্রিল মিস্ত্রি রিফাইল (৩০)।

ধুনট থানার এসআই শরিফুল ইসলাম জানান, বৃদ্ধ কৃষক শাহ আলী মন্ডল মঙ্গলবার সন্ধ্যার দিকে বাইসাইকেলে চাপাড়া মৌজায় তার জমির ফসল দেখতে যাচ্ছিলেন। তিনি চিকাশী চারমাথা এলাকায় পৌঁছালে বগুড়া ছেড়ে আসা ধুনটগামী একটি সিএনজি অটোরিকশা সামনে থেকে বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে ওই বৃদ্ধ গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। পথেই তিনি মারা যান। সিএনজি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে বগুড়া সদর ও ধুনট থানায় পৃথক অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

সিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, লেদমিস্ত্রি রিফাইল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলে বনানী এলাকায় কাজে যাচ্ছিলেন। তিনমাথা রেলগেট এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রিফাইল বাইক থেকে ছিটকে মহাসড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

 

 

/এফএস/

লাইভ

টপ