Vision  ad on bangla Tribune

তনু হত্যার রহস্য উদঘাটনে গোয়েন্দা সংস্থা ব্যর্থ হবেনা: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি১৭:২২, এপ্রিল ০২, ২০১৬


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকলেজছাত্রী তনু হত্যার রহস্য উদঘাটনে গোয়েন্দা সংস্থা ব্যর্থ হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, তনু হত্যার বিষয়টি তদন্তাধীন থাকায় এ ব্যাপারে আমাদের কোনও বক্তব্য নেই। তবে আমাদের গোয়েন্দা বাহিনী এ ধরণের কোনও ঘটনায় এর আগে ব্যর্থ হয়নি। আমরা খুব শিগগিরই এ বিষয়ে জানাবো। শনিবার দুপুরে মাদারীপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে  তিনি এসব কথা বলেন।
ইউপি নির্বাচনের দ্বিতীয় দফায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাফল্য-ব্যর্থতা সম্পর্কে জানতে চাইলে মন্ত্রী বলেন, নির্বাচনে নিরাপত্তাবাহিনীসহ সব কন্ট্রোল করেন প্রধান নির্বাচন কমিশনার। স্থানীয় নির্বাচনে অংশগ্রহণকারীরা মুখোমুখি অবস্থান করেন, ফলে এ ধরণের সংঘর্ষের ঘটনা ঘটে যা কাঙ্খিত নয়।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি হওয়ায় আগামীতে সংঘর্ষের ঘটনা কমে আসবে। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করছে।
মাদারীপুরের জেলা প্রশাসক কামালউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এই জেলা সমাবেশে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোজাম্মেল হক খান, আনসার ও ভিডিপি’র মহাপরিচালক মেজর জেনারেল নাজিম উদ্দীন, মাদারীপুরের পুলিশ সুপার সরোয়ার হোসেনসহ প্রমুখ।

/এআর/ এপিএইচ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ