X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!

বিনোদন ডেস্ক
০৫ মার্চ ২০২৪, ১২:২৫আপডেট : ০৫ মার্চ ২০২৪, ১২:৫৮

অভিষেক হয়েছিল ঠিক এক দশক আগে, ‘ফুগলি’ সিনেমা দিয়ে। তবে কিছুটা পরিচিতি পান ২০১৬ সালের ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে। তাকে মূলত তারকা খ্যাতি দেয় ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘কবির সিং’ ছবিটি। এরপর থেকে দারুণ দাপটে বড় বড় ছবি করে চলেছেন সুদর্শনা এ অভিনেত্রী। নাম তার কিয়ারা আদভানি।

ক্যারিয়ার গড়ে ওঠার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে কিয়ারার পারিশ্রমিক। এরই মধ্যে তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীতে পরিণত হয়েছেন। নতুন ছবির জন্য তিনি যে পারিশ্রমিক পাচ্ছেন, তা কেবল হাতে গোনা কয়েকজনের জোটে। অংকটা দুই-চার কোটি নয়, পাক্কা ১৩ কোটি রুপি!

বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, আলোচিত সিক্যুয়েল ছবি ‘ডন ৩’-তে অভিনয়ের জন্য এই আকাশচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন কিয়ারা। যা তার নিজের ক্যারিয়ারের জন্য সর্বোচ্চ।

কিয়ারা আদভানি ছবিটির এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘নায়িকা চরিত্রের জন্য কিয়ারা ও কৃতি স্যানন দুজনকে ভেবেছিলেন নির্মাতা ফারহান আখতার। এর মধ্যে নায়ক রণবীর সিং জানান, কিয়ারার সঙ্গে তার বাস্তব জীবনেও বেশ ভালো বন্ধুত্ব। ফলে শুটিংয়ে তা কাজে দেবে। এজন্য শেষমেশ কিয়ারাকে বেছে নেওয়া হয়।’

বর্তমানে কিয়ারার হাতে আরও একটি ছবির কাজ রয়েছে। সেটার নাম ‘ওয়ার ২’। যেখানে তার নায়ক হৃতিক রোশন। এই ছবির জন্য তিনি যে পারিশ্রমিক নিয়েছেন, তা ‘ডন ৩’র মোটে অর্ধেক!

জানা গেছে, আগামী আগস্টে শুরু হবে ছবিটির শুটিং। এরপর বড় পর্দায় আসবে ২০২৫ সালে।
 
কিয়ারা আদভানি উল্লেখ্য, এই সিরিজের প্রথম দুটি ছবি ‘ডন’ ও ‘ডন ২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ খান। ছবিগুলো বক্স অফিসে অসামান্য সাফল্য পেয়েছিল। তাই ডন চরিত্রে রণবীর সিংয়ের নাম ঘোষণার পর থেকে দর্শকদের অনেকেই অসন্তোষ প্রকাশ করেছেন। তবু নির্মাতা ফারহান আখতার ভরসা রাখার আহ্বান জানিয়েছেন।

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা