X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অরিজিৎ আবার কে: সালমান

বাংলা ট্রিবিউন ডেস্ক
২০ জুন ২০১৬, ০০:০৪আপডেট : ২০ জুন ২০১৬, ০০:০৪

সালমান ও অরিজিৎ বলিউড তারকা সালমান খান ও গায়ক অরিজিৎকে নিয়ে অনেক জলঘোলা হয়েছে। অথচ রবিবার (১৯ জুন) এ গায়ককে নিয়ে এমন একটা উত্তর দিলেন যে প্রশ্নকর্তা সাংবাদিক কেন পুরো বলিউড পাড়াই চমকে উঠেছে!
সালমানকে উদ্দেশ করে অরিজিৎ সিংয়ের জনসমক্ষে ক্ষমা চাওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হলে, তিনি ওই বিষয়টিকে পাত্তাই দিলেন না। দুইবার ওই প্রশ্নটি শেষ হতে না দিয়েই বলেন, ‘এইটা (অরিজিৎ) আবার কে!’
পরে অবশ্য সে কথায় ছোট্ট লেজ জুড়ে দিয়েছেন। ঘটনার সূত্রপাত ‘সুলতান’ ছবির যে গানটি নিয়ে, তা নিয়ে সালমান ব্যাখ্যা দিয়ে বলেন, ‘সব ছবিতেই অনেক গায়কেরা গান গেয়ে থাকেন। পরিচালক এবং প্রযোজকই নির্ধারণ করেন, কার গাওয়া গানটি ছবিতে থাকবে। ওই গানের একটা সংস্করণ আমিও গেয়েছিলাম, কিন্তু তা গ্রহণ করা হয়নি। এতে এত কষ্ট পাওয়ার কী হলো? এটাই তো জীবন!’
সম্প্রতি (২৪ মে) নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে বলিউড সালমান খানের কাছে ক্ষমা চেয়েছিলেন সংগীত পরিচালক ও গায়ক অরিজিৎ সিং। পরে অবশ্য সে পোস্টটি মুছেও দেন তিনি।
সালমানের কাছে ক্ষমা চাওয়ার কারণ হলো, ২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি উপস্থাপন করেছিলেন বলিউডের এই অভিনেতা। সে সময় ‘আশিকি টু’ ছবির ‘তুম হি হো’ গানের জন্য সেরা গায়ক হন অরিজিৎ। পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসার পর সালমান তাকে বলেছিলেন, ‘এত দেরি যে, ঘুমিয়ে পড়েছিলেন?’ উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, ‘আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন।’ আর এ একটি কথায় অপমানিত বোধ করেন সালমান।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমান খানের পরবর্তী ‘সুলতান’ ছবির ট্রেলার। ওই ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। এর আগে বলিউডের এই সুপারস্টারের কোনও ছবিতে গাইতে পারেনি তিনি। তবে শোনা যাচ্ছে, নতুন এ ছবি থেকে তার গাওয়া গানটি মুছে ফেলা হবে। এ কারণে সালমানের কাছে ক্ষমা চেয়ে তাকে অনুরোধ করেছেন- গানটি যাতে না মুছে ফেলা হয়। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা