X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘মহাউৎসব’ জয় করলেন ময়মনসিংহের শারমীন

বিনোদন রিপোর্ট
২৩ জুলাই ২০১৬, ১৫:০১আপডেট : ২৩ জুলাই ২০১৬, ১৫:১৩

শারমীনসহ তিন রানারআপ।টানা ছয়মাস অক্লান্ত পরিশ্রমের পর চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগী থেকে ‘আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান’-এর প্রথম আসরে বিজয়ের মুকুট মাথায় পরলেন ময়মনসিংহের শারমীন।
রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতার শেষ আসর ‘মাহাউৎসব’।
উৎসব শেষে পুরস্কার হিসেবে ঝলমলে মুকুটের পাশাপাশি শারমীনের হাতে তুলে দেওয়া হয়েছে পুরস্কারের অর্থমূল্য নগদ দশ লাখ টাকার চেক।
প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন মোঃ খায়রুল ইসলাম (ফরিদপুর)। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন পাঁচ লাখ টাকার চেক এবং দ্বিতীয় রানারআপ (যৌথভাবে) হয়েছেন অনন্যা ইয়াসমিন অংকন (চাঁপাইনবাবগঞ্জ) ও আল-আমিন আলী (রাজশাহী)। দুজনের হাতে তুলে দেওয়া হয়েছে নগদ ৩ লাখ টাকার চেক।
সংগীতের দুই তারকা মমতাজ ও রুনা লায়লা। সারাদেশ থেকে এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন প্রায় ৬০ হাজার প্রতিযোগী।
মূল বিজয়ী, প্রথম ও দ্বিতীয় রানারআপ পুরস্কারের অর্থমূল্য ছাড়াও পেয়েছেন ইমপ্রেস এভিয়েশনের সৌজন্যে একটি রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের সুযোগ, ইমপ্রেস অডিও ভিশন থেকে সিডি ও ডিভিডি প্রকাশ, ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্রে গান গাওয়ার সুযোগ, আনন্দ আলো ও সাপ্তাহিক পত্রিকায় এক বছরের কাভারেজ ইত্যাদি।
বক্তব্য রাখছেন স্যার ফজলে হাসান আবেদ (মাঝে)। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- ব্র্যাক-এর চেয়ারপারসন স্যার ফজলে হাসান আবেদ, চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ এবং পরিচালক মুকিত মজুমদার বাবুসহ আরও অনেকে।
অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করেন ফারজানা ব্রাউনিয়া। পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। ‘মহাউৎসব’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিজিল মির্জা। প্রতিযোগিতার প্রকল্প পরিচালক মো: মহিউদ্দিন খান মঈন।
‘মহাউৎসব’-এ গাইছেন মমতাজ। /এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা