X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১
ঈদ নাটক

মানুষ ও পশুর ডাক্তার রওনক!

বিনোদন রিপোর্ট
১৪ সেপ্টেম্বর ২০১৬, ০০:০২আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৬, ০০:০২

নাটকের দৃশ্যে অহনা ও রওনক।গোপাল ডাক্তার তার এলাকায় প্রথমে পশুর চিকিৎসা করতেন। এই কারণে গ্রামের অনেকেই তাকে পশু গোপাল বলে ডাকেন। পশুর চিকিৎসা করতে গিয়ে গোপাল দেখতে পান এই এলাকায় মানুষের চিকিৎসকও দরকার। কারণ অনেকেই বিনা চিকিৎসায় মারা যান এখানে।

তাই তিনি এলএমএফ কোর্স করে পশুর পাশাপাশি মানুষের চিকিৎসাও শুরু করেন। মানুষ উপকারও পায় কিন্তু গোপালকে কেউ টাকা দেন না। তাই গোপালের বউ এই পেশা ছেড়ে দিতে বলেন। এই নিয়ে তাদের মধ্যে একটা খুনসুটি লেগেই থাকে।
গোপাল এই পেশাকে ভালোবাসেন বলে জমি বিক্রি করে গ্রামের মানুষের চিকিৎসা করেন। হঠাৎ সবকিছু বদলে যায় যখন গ্রামে একজন এমবিবিএস ডাক্তারের আগমন ঘটে। এইভাবেই এগিয়ে যায় গোপাল ডাক্তারের গল্পটি।
আজ ১৪ সেপ্টেম্বর রাত ৭টা ৩৫ মিনিটে দেশটিভিতে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘গোপাল ডাক্তার’। নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। পরিচালনা করেছেন শেখ সেলিম।  
এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন রওনক হাসান। তার স্ত্রী চরিত্রে অভিনয় করেছেন অহনা। এছাড়াও অভিনয় করেছেন ফারুক আহমেদ, প্রীতি সৈয়দ, এসএম মহসিন, কাজী দেলোয়ার হেমন্ত, মোশাররফ হোসেন, অরন্য বিজয়, আকাশ রঞ্জন, মোতাহারসহ আরও অনেকে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা