X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নভেম্বরেই আবারও শুভ-মাহি

বিনোদন রিপোর্ট
৩১ অক্টোবর ২০১৬, ১৩:৪২আপডেট : ৩১ অক্টোবর ২০১৬, ২১:০১

শুভ ও মাহি ‘আরে টিকাটুলীর মোড়ে একটা হল রয়েছে, হলে নাকি এয়ার কন্ডিশন রয়েছে!’ একসময়ে জনপ্রিয় এ কাওয়ালি গান এবার নতুনভাবে পাওয়া যাবে।
গানটি ব্যবহার করা হবে দীপঙ্কর দীপন পরিচালিত প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এ। ১৩ নভেম্বর থেকে ছবিটির দ্বিতীয় দফার শুটিংয়ে গানটি দৃশ্যধারণ করা হবে। গানটির মূল গায়ক মতিন রহমানের কণ্ঠই এটি ব্যবহার হবে।
আর এর দৃশ্যে অন্যভাবে দেখা যাবে ছবির নায়ক-নায়িকা শুভ আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে।
পরিচালক দীপঙ্কর দীপন বললেন, ‌‌‘আমরা ইতোমধ্যে গানটির গায়ক মতিন রহমানের সঙ্গে চুক্তি করেছি। তিনি নতুন করে গানটি গাইবেন। এটির সংগীতায়োজন করছেন ডিজে রাহাত। গানটি কাওয়ালির ধাঁচেই রাখা হবে। চেষ্টা করা হচ্ছে গানটির মূল স্বাদটা ধরে রাখার। এ গানটি মানুষের মুখে মুখে ঘুরে ফিরেছে। তাই গান ও এর শ্রোতাদের প্রতি সম্মান জানিয়েই গানটির নতুন রূপ দেওয়া হবে।’
জানালেন, এর দৃশ্যধারণ হবে বিএফডিসে। সেখানে বস্তির মতো একটি সেট তৈরি করে কাজ হবে। মূলত বস্তির কাওয়ালির আসরে অভিযানে যাবেন ছবির নায়ক পুলিশ কর্মকর্তা শুভ। সঙ্গে থাকবেন সাংবাদিক মাহি।

এদিকে, ১৩ নভেম্বর মিরপুরের রূপনগরে প্রথমে শুটিং শুরু হবে। ১৬ দিনের এবারের লটে মিরপুর, বিএফডিস ও নারায়ণগঞ্জসহ রাজধানীর বেশ কিছু স্থানে দৃশ্যধারণ হবে।

‘ঢাকা অ্যাটাক’ দেশের প্রথম পুলিশ অ্যাকশন-থ্রিলার ছবি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।
ছবির কাহিনিতে উঠে আসবে বাংলাদেশ পুলিশ সদস্যদের গল্প। ছবিতে শুভ ও মাহি
ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। চলতি বছরের জানুয়ারিতে এর প্রথম দফার শুটিং হয়েছিল।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা