X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

এখনও লাভের মুখ দেখেনি ‘বাহুবলী’!

বাংলা ট্রিবিউন ডেস্ক
৩১ মার্চ ২০১৭, ০০:০০আপডেট : ৩১ মার্চ ২০১৭, ০০:০০

‘বাহুবলী-২’ ছবির একটি দৃশ্য বিশ্বজুড়ে বক্সঅফিসে কোটি কোটি রুপি আয়, একের এক রের্কড ভেঙেছে আর গড়েছে। তারপরও নাকি লাভের মুখ দেখেনি ‘বাহুবলী’র প্রথম কিস্তি! চকমপ্রদ এমন তথ্য বের হয়েছে। তবে কেন ‘বাহুবলী’র প্রযোজকরা প্রথম কিস্তিতে লাভ করতে পারেনি তার ব্যাখ্যা দিয়েছেন চলচ্চিত্র প্রদর্শক আকশায় রাঠি।
তিনি ইন্ডিয়ান এক্সপ্রেস.কমকে তিনি জানান, বাহুবলীর দুটি ছবির সেট ও লোকেশনের জন্য একবারে বিনিয়োগ করা হয়েছে। প্রথম ছবির শুটিং চলার সময়েই দ্বিতীয় ছবির অনেকখানি কাজ করে ফেলেন নির্মাতারা। যেহেতু দুটি ছবিতে সমন্বিতভাবে তারা বিনিয়োগ করেছেন, সেকারণে দুটো ছবি থেকেই কত আয় হচ্ছে তার ভিত্তিতেই লাভের হিসেব করবেন। নির্মাণ ও প্রচারণাসহ দুটি ছবিতে সাড়ে চার শ কোটি রুপি খরচ হয়েছে। আকশায় জানান, এ দুটি ছবি থেকে প্রায় ছয় শ রুপির মতো আয় হবে বলে মনে করা হচ্ছে। আর তাতে অন্তত ১৫০-২০০ কোটি রুপি আয় হবে বলে আশা করছেন তারা।
একমাত্র করণ জোহরই ‘বাহুবলী’ ওয়ান থেকে আয় করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে হ্যাঁ-সূচক জবাব দেন আকশায়। তিনি বলেন, ‘করণই একমাত্র বাহুবলীর হিন্দি সংস্করণ বিতরণ করেছে। তাকে নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে দেওয়া হয়েছিল এবং চরচ্চিত্রটি থেকে তিনি আয় করেছেন। তিনি অবশ্যই লাভ করেছেন, অনিল থাড়ানির ক্ষেত্রেও একইরকম হয়েছে। বাহুবলী টু মুক্তি পেলে নির্মাতারা নিশ্চিতভাবে লাভ করবেন। সংশ্লিষ্ট সকলেই আয় করবেন।’
বছরের সবচেয়ে প্রতীক্ষিত ভারতীয় ছবিগুলোর একটি রানা দাগুবাটি এবং প্রভাষ অভিনীত ‘বাহুবলী টু’। সাড়ে ছয় হাজারটি স্ক্রিনে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি। এসএস রাজামৌলি নির্মিত চলচ্চিত্রটি বক্স অফিসের রেকর্ডও ভাঙবে বলে মনে করা হচ্ছে। মুক্তি পাবে ২৮ এপ্রিল।
ছবির ট্রেলার:


/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা