X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ক্রিকেট নিয়ে পাঁচ সংগীতশিল্পীর উদ্যোগ

বিনোদন রিপোর্ট
৩১ মে ২০১৭, ১৩:৪৪আপডেট : ৩১ মে ২০১৭, ১৪:৪৩

(বাম থেকে) শফিক তুহিন, জয়, জে কে, মাহমুদ জুয়েল ও কিশোর ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য এবারের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে কাল (১ জুন) স্বাগতিকদের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট টিম। এ উপলক্ষে একই দিন বিভিন্ন টিভি চ্যানেলসহ ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘বাংলার টাইগার’ শিরোনামের একটি বিশেষ গান।

আর এটি নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই সময়ের পাঁচ ক্রিকেটপ্রেমী সংগীতশিল্পী।  
কন্টেল এর প্রযোজনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন মাহমুদ জুয়েল, শফিক তুহিন, জয় শাহরিয়ার, কিশোর ও জে কে। কথা ও সুর করেছেন মাহমুদ জুয়েল এবং সংগীতায়োজন করেছেন জে কে। গানটির সদ্য নির্মিত ভিডিওটি তৈরি করেছেন চন্দন রায় চৌধুরী।
প্রসঙ্গত, এই শিল্পীরা নিজেদের উদ্যোগে গানটি তৈরি করেছেন বাংলাদেশ ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা প্রকাশের জন্য। গানটির ভিডিওতে পাঁচ শিল্পী ছাড়াও বিভিন্ন মডেলের সঙ্গে অংশ নিয়েছেন ক্রিকেট গ্যালারির প্রিয় মুখ টাইগার মিলন।
পাঁচ সংগীতশিল্পীর সঙ্গে টাইগার মিলন গানটি প্রসঙ্গে এর গীতিকার-সুরকার এবং অন্যতম কণ্ঠশিল্পী মাহমুদ জুয়েল বলেন, ‘আমরা এই গানটিতে যারা কণ্ঠ দিয়েছি তারা প্রায় প্রত্যেকেই দেশে ও দেশের বাইরে বাংলাদেশের খেলা দেখতে মাঠে ছুটে যাই। চেষ্টা করি আমাদের প্লেয়ারদের উৎসাহ দিতে। এই গানটিও তারই বহিঃপ্রকাশ। আশা করছি আমাদের টাইগাররা এবারের চ্যাম্পিয়নস ট্রফি টুর্নামেন্ট মাত করে আসবে।’
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা