X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন না জিৎ

বিনোদন রিপোর্ট
০৪ জুন ২০১৭, ১৫:০১আপডেট : ০৪ জুন ২০১৭, ১৬:৫৩

জিৎ-ফারিয়া ও শুভশ্রী আপাতত জিতের ‘না’। সোমবার (৫ জুন) ঢাকায় আসার কথা ছিল তার। এদিন সন্ধ্যায় ঢাকার অভিজাত এক ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তার বসার কথা ছিল সাংবাদিকদের মুখোমুখি।

সম্মেলনের সূচিতে ছিল দুটি বিষয়। প্রথমটি তার প্রযোজনা ও অভিনয়ে ‘বস-টু’ এর ঈদ মুক্তি এবং অন্যটি এই ছবির বিতর্কিত গান ‘আল্লাহ মেহেরবান’ প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থন।

কিন্তু বিশেষ কারণে তিনি এই সংবাদ সম্মেলনে থাকছেন না। ছবিটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তারা জানায়, ‘বিশেষ কারণে জিৎ ঢাকায় আসতে পারছেন না। তবে পরে একদিন ছবি প্রচারণার জন্য আসবেন বলে জানিয়েছেন।’

এবার ঈদে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে জিৎ, নুসরাত ফারিয়া ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস-টু’। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া আর ভারত থেকে জিৎ এন্টারটেইনমেন্ট লিমিটেড।

সম্প্রতি এই ছবির ট্রেলার এবং ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি গান প্রকাশ পায় ইউটিউবে। গানটি প্রকাশের পর তুমুল বিতর্ক সৃষ্টি হয় দেশে। অভিযোগ ওঠে এতে নুসরাত ফারিয়ার খোলামেলা উপস্থিতি নিয়ে। পরে জাজ মাল্টিমিডিয়া গানটি ইউটিউব থেকে প্রত্যাহার করে নেয়। যদিও একই গান পাওয়া যাচ্ছে জিতের গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, ২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস: বর্ন টু রুল’। এটি ছিল তেলেগু ছবির রিমেক। আগের ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বস-টু’। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।

/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা