X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১ বছর পর ফাওয়াদ প্রসঙ্গে মুখ খুললেন রণবীর

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৩ জুলাই ২০১৭, ১৩:০৭আপডেট : ১৩ জুলাই ২০১৭, ১৬:০৬

 

ফাওয়াদ ও রণবীর গত বছর মুক্তি পায় করণ জোহর পরিচালতি ‘অ্যা দিল হ্যায় মুশকিল’। রণবীর কাপুর ও আনুশকা শর্মা অভিনীত ছবিটিতে বিশেষ এক চরিত্রে দেখা যায় পাকিস্তানি তারকা ফাওয়াদ খানকে।
অক্টোবরে মুক্তির আগেই ফাওয়াদকে নিয়ে বিতর্কের মুখে পড়েন করণ। ভারত-পাকিস্তান রাজনৈতিক সম্পর্কের জের ধরে অনেকেই প্রশ্ন তোলেন কেন পাকিস্তানি শিল্পীকে ছবি নেওয়া হয়।

ঘটনার প্রায় এক বছর পরে সেই বিষয়ে মুখ খুললেন ছবির মূল চরিত্রে অভিনয় করা রণবীর। ভারতীয় এক ট্যাবলয়েডকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, রণবীর ফাওয়াদ খানের একজন ভক্ত। তিনি খুবই প্রতিভাবান এবং সিনেমায় তার উপস্থিতি খুবই ইতিবাচক প্রভাব রেখেছে।

বিতর্ক নিয়ে প্রশ্ন করলে রণবীর বলেন, ‘এটা খুবই দুঃখজনক ব্যাপার যে রাজনৈতিক কারণে ফাওয়াদের মতো অভিনেতাকে হেয় হতে হয়েছে।’ তবে এখনও তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানান তিনি।

রণবীর বলেন, ‘‘তার বাবা ঋষি কাপুর ও মা নিতু কাপুরও ফাওয়াদ খানের ভক্ত। ফাওয়াদের সঙ্গে ‘কাপুর’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন বাবা ও মা। তারা দুজন ফাওয়াদের ‘হামসাফার’ সিরিজ দেখার পর ভক্ত বনে গেছেন।’’

বর্তমানে রণবীর কাপুর তার পরবর্তী ছবি ‘জাগ্গা জাসুস’-এর প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। অনুরাগ বসুর পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এই শুক্রবার মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

সূত্র: বলিউড হাঙ্গামা

/এমএইচ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা