X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

চলছে মৌসুমীর ‌‘ও মৌসুমী’

বিনোদন রিপোর্ট
২৬ জুলাই ২০১৭, ১৫:০৬আপডেট : ২৬ জুলাই ২০১৭, ১৫:১০

আয়েশা মৌসুমী ইউটিউবে চলছে সময়ের অন্যতম স্টেজ পারফর্মার আয়েশা মৌসুমীর নতুন একটি মিউজিক ভিডিও। ‘ও মৌসুমী’ শিরোনামের গানটি এর মধ্যে লাখ ভিউয়ারের সংখ্যা পেরিয়েছে। ক্রমশ বাড়ছে এর গতি।

দুইয়ে দুইয়ে লিখলাম কী ভুলে আমি পাঁচ/ দেরি করে জানলাম সে গভীর জলের মাছ... এমন মজার কথার গানটি লিখেছেন কবির বকুল আর সুর-সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। গানটি প্রকাশ পেয়েছে সংগীতার ব্যানারে।
অনেক দিন পর যে গানটি নিয়ে ভালোই আলোচনায় এসেছেন তিনি। সৈয়দ আলী হাসান লিটনের পরিচালনায় গ্ল্যামারাস এই ভিডিওতে মৌসুমী নিজেই মডেল হয়েছেন। মাত করেছেন নেচে-গেয়ে।
মৌসুমী বলেন, ‘গানটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এর কথা, সুর এবং ভিডিও- সব মিলিয়ে আমার অনেক পছন্দের একটি কাজ। শ্রোতা-দর্শকরাও বেশ খুশি গানটি পেয়ে।’
এদিকে গানটির শিরোনাম নিজের নামের সঙ্গে মিলিয়ে রাখলেও এর কথায় তেমন কিছু খুঁজে পাওয়া যায়নি। কেন এমন নামকরণ? মৌসুমী বলেন, ‘এটিও এক ধরনের এক্সপেরিমেন্ট বলতে পারেন। র‌্যাপ অংশের বাইরে গানটির কথায় আমি নেই, কিন্তু গেয়েছি তো আমিই। মানে মৌসুমীর গান এটি। তাছাড়া সহজেই আমার নামটি ও গানটি শ্রোতা-ভক্তদের কাছে পৌঁছে দিতে স্বনামেই শিরোনাম রেখেছি।’
প্রসঙ্গত, সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতার মাধ্যমে প্রফেশনাল সংগীতাঙ্গনে অভিষেক হয় আয়েশা মৌসুমীর। তারও আগে গানের হাতেখড়ি হয় ক্লাস ওয়ানে পড়া অবস্থায় শিশু একাডেমিতে। তার সংগীতের গুরু লিজা, যিনি নারায়ণগঞ্জ শিশু একাডেমির শিক্ষক ছিলেন। এছাড়া শিল্পকলা একাডেমি থেকে নজরুলগীতি ও পল্লীগীতি এবং ওস্তাদ সুবীর চক্রবর্তীর কাছে উচ্চাঙ্গ সংগীতের কোর্স সম্পন্ন করেন মৌসুমী।
নিচের লিংকে মৌসুমীর ‘ও মৌসুমী’:

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা