অক্ষয়কে সালমা হায়েকের শুভেচ্ছা টুইট

বিনোদন ডেস্ক১৬:২৮, আগস্ট ১২, ২০১৭

অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকরের ‘টয়লেট: এক প্রেম কথা’ মুক্তি পেয়েছে শুক্রবার (১১ আগস্ট)। অক্ষয়ের সাফল্যের জন্য বলিউড তারকাদের অনেকে ছবিটির প্রচারণা করছেন। এবার হলিউড থেকেও শুভকামনা এলো তার জন্য।

অক্ষয়-সালমা হায়েকের সেলফি

নারীর ক্ষমতায়নের পক্ষে কাজ করা হলিউড তারকা সালমা হায়েক শুভাকামনা জানিয়েছেন অক্ষয়কে। উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগ ও স্বাস্থ্য বিষয়কে ঘিরে নির্মিত ‘টয়লেট: এক প্রেম কথা’র বিষয়বস্তু তাকে উদ্বুদ্ধ করেছে।


শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সালমা হায়েক লিখেছেন, ‘টয়লেট বিষয়ক ছবির জন্য অক্ষয় কুমারকে শুভকামনা জানাই। খোলা জায়গায় মলমূত্র ত্যাগ শেষ হোক এখনই। নারীদের টয়লেট ব্যবহারে ভয় থাকা উচিত নয়।’
গত বছর দুবাইয়ে গ্লোবাল টিচার্স প্রাইজ অনুষ্ঠানে সালমা হায়েকের সঙ্গে সাক্ষাৎ হয় অক্ষয় কুমারের। নিজের ছবি ও এমন উদ্যোগের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় ৫০ বছর বয়সী মেক্সিকান এই অভিনেত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।
টুইটারে শনিবার সকাল পৌনে ১০টার দিকে সালমাকে উদ্দেশ্য করে অক্ষয় লিখেছেন, ‘আপনার শুভকামনার জন্য ধন্যবাদ। উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগ না করার জন্য আমাদের ক্ষুদ্র এই প্রয়াসকে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ।’
শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘টয়লেট: এক প্রেম কথা'র গল্পে তুলে ধরা হয়েছে মাথুরার কাছের দুটি গ্রামের তরুণ-তরুণী কেশব ও জয়ার প্রেম। এই ভালোবাসায় ভিলেন হয়ে দাঁড়ায় টয়লেট! এতে আরও অভিনয় করেছেন অনুপম খের, দিবেন্দ্যু শর্মা প্রমুখ।
উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগে বিশ্বে অন্যতম রাষ্ট্র ভারত। এ অবস্থার মোকাবিলা করতে টয়লেটের বিকল্প নেই। মূলত এ বিষয়টিই বিনোদনের মোড়কে তুলে ধরা হয়েছে ‘টয়লেট: এক প্রেম কথা’য়।
/জেএইচ/এমএম/

লাইভ

টপ