X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১
ঈদ আয়োজন

ষষ্ঠ দিনের নাটক-টেলিছবি

বিনোদন রিপোর্ট
০৭ সেপ্টেম্বর ২০১৭, ০০:৪৩আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ০১:৫১

ঈদুল আজহার পাঁচ দিন পেরিয়ে গেলেও ছোট পর্দায় সেই রেশ আছে এখনও। ঈদ আয়োজনের ষষ্ঠ দিন বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)। এদিনও বিভিন্ন টিভি চ্যানেলে দর্শকরা উপভোগ করতে পারবেন নতুন নতুন নাটক ও টেলিছবি।

‘জামাই বউ ৬৯’ নাটকে নিলয়, শখ ও অন্যান্য (ছবি: সংগৃহীত) মাছরাঙা টেলিভিশনে রাত ৯টায় ‘জামাই বউ ৬৯’ নাটকে থাকছেন নিলয় ও শখ। রচনা ও পরিচালনায় আদিবাসী মিজান। একই চ্যানেলে রাত সাড়ে ১০টায় দেখানো হবে নাটক ‘সম্পর্কের জাল’। পরিচালক ও অভিনেত্রীর দাম্পত্য এবং সংসারের টানাপড়েন নিয়ে সাজানো হয়েছে এটি। অভিনয়ে: রওনক, মিলা। রচনা ও পরিচালনায় সুমন আনোয়ার।

টেলিছবি ‘আয়না’ মাছরাঙা টেলিভিশনে রয়েছে রাত ১১টা ৫০ মিনিটে। এ সময়ের তরুণ-তরুণীর প্রেম এবং বিয়ের প্রস্তুতিকে ঘিরেই এর গল্প। অভিনয়ে: জোভান ও পিয়া বিপাশা। এটি লিখেছেন শাহজাহান সৌরভ, পরিচালনায় আরিফ এ আহনাফ।

এনটিভিতে দুপুর ২টা ২০ মিনিটে থাকছে টেলিছবি ‘আমারও একটা প্রেমকাহিনী আছে’। আনিসুল হকের উপন্যাস অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন মাসুম শাহরিয়ার, পরিচালনায় আবু রায়হান জুয়েল। অভিনয়ে তিশা, ইরফান সাজ্জাদ, সিয়াম, আনিসুল হক, সাবেরী আলম প্রমুখ। এক লেখক ও এক তরুণীর সম্পর্ককে ঘিরেই এটি সাজানো।

একই চ্যানেলে রাত ৮টা ০৫ মিনিটে প্রচার হবে ‘এ কি খেলা’। বিপাশা হায়াতের লেখা নাটকটি পরিচালনা করেছেন আরিফ খান। অভিনয়ে মৌসুমী, ওমর সানি, মুনিরা ইউসুফ মেমী, বৃন্দাবন দাশ। এক চাকরিজীবী দম্পতিকে ঘিরেই এর গল্প।

এনটিভিতে রাত ১১টা ১০ মিনিটে রয়েছে নাটক ‘এখন তুমি কেমন আছো’। হরিশংকর জলদাসের উপন্যাস অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন হাসান রেজাউল। অভিনয়ে তৌকীর আহমেদ, বিজরী বরকতউল্লাহ, এফএস নাঈম, জাকিয়া বারী মম, মাজনুন মিজান।

‘আয়না’ টেলিছবিতে জোভান ও পিয়া বিপাশা (ছবি: সংগৃহীত) আরটিভিতে রাত সাড়ে ৮টায় আছে ‘সদা ভয় সদা লাজ’। এক কবির প্রেমে পড়ার মজার ঘটনা নিয়ে এটি লিখেছেন জুয়েল এলিন, পরিচালনায় শামস করিম, অভিনয়ে মোশররফ করিম, ফারহানা মিলি। একই চ্যানেলে পৌনে ১২টায় রয়েছে গোয়েন্দা নাটক ‘আবার কাইল্লা চোরা’। গত রোজার ঈদে প্রচারিত ‘কাইল্লা চোরা’র সিক্যুয়েল এটি। সীমান্ত এলাকায় কাইল্লা চোরার অসাধারণ গোয়েন্দাগিরি এর মূল বিষয়। মূল ভাবনা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খানের। চিত্রনাট্য লিখেছেন মাতিয়া বানু শুকু। এবারও নাম ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির। এছাড়া আছেন আজিজুল হাকিম, নাদিয়া, আ খ ম হাসান, শাহরিয়ার নাজিম জয়, আমিন।

বাংলাভিশনে রাত ১১টা ৫৫ মিনিটে রয়েছে নাটক ‘চেয়েছি তোমায়’। মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব ও তাসনুভা তিশা।

একুশে টেলিভিশনে রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ‘আসলে কেন কাছে’। ফারিয়া হোসেনের রচনা এবং চয়নিকা চৌধুরির পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ ও মেহজাবীন।

দেশ টিভিতে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে রয়েছে মনজুরুল আলম পরিচালিত ‘বিশেষ চরিত্র ভিলেন’। অভিনয়ে তারিক আনাম খান, ইমন, নওশাবা, সুমন পাটোয়ারী, জয়নাল জ্যাক।

জিটিভিতে রাত ৮টায় ‘দুটি বাড়ি পাশাপাশি’ নাটকে দেখা যাবে তৌসিফ ও ঊর্মিলাকে। রচনা ও পরিচালনায় মাবরুর রশীদ বান্না। একই চ্যানেলে রাত সাড়ে ৯টায় ‘অস্থির সময়ে স্বস্তির গল্প’ সিরিজে থাকছে ‘কথা হবে তো’। অভিনয়ে নাবিলা ও মনোজ, পরিচালনায় হায়াত আহমেদ সাফি।

এসএ টিভিতে বিকাল ৩টায় ‘লিয়ানার সাতদিন’ টেলিছবিতে আছে সাংবাদিকতায় অন্তঃপ্রাণ এক তরুণীর গল্প। এতে অভিনয় করেছেন ঊর্মিলা ও হিল্লোল, পরিচালনায় তুহিন হোসেন। একই চ্যানেলে রাত পৌনে ৯টায় থাকছে কাজল আরেফিন অমি পরিচালিত নাটক ‘নো লাইস’, অভিনয়ে আফরান নিশো ও নাদিয়া মিম।

/এস/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’