X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ভারতে আসছেন মনিকা বেলুচ্চি

বিনোদন ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:১৪আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫২

মনিকা বেলুচ্চি ভারতে আসছেন হলিউড নন্দিনী মনিকা বেলুচ্চি। মামি মুম্বাই চলচ্চিত্র উৎসবের ১৯তম আসরে অংশ নেবেন তিনি। ৫২ বছর বয়সী এই ইতালিয়ান রূপসীকে সম্মানিত করা হবে এখানে। এছাড়া উৎসবের রেট্রোস্পেক্টিভে দেখানো হবে তার দুই ছবি ‘অন দ্য মিল্কি রোড’ ও ‘ইরেভারসিবল’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে খবরটি নিশ্চিত করেছেন মুম্বাই চলচ্চিত্র উৎসবের পরিচালক ও চেয়ারপারসন অনুপমা চোপড়া। নিজের টুইটার অ্যাকাউন্টে মনিকার বক্তব্যও পোস্ট করেছেন তিনি।

‘ম্যালেনা’ তারকা মনিবা বেলুচ্চি বলেছেন, ‘মুম্বাই চলচ্চিত্র উৎসবে সম্মাননা হিসেবে একটি পুরস্কারের জন্য নির্বাচিত হওয়ায় আমি আবেগাপ্লুত। একইসঙ্গে আমার ছবিও দেখানো হবে সেখানে। ভারতে প্রথমবার আসতে পারা আমার জন্য রোমাঞ্চকর ব্যাপার। এই আমন্ত্রণের জন্য মামিকে ধন্যবাদ।’

মনিকা বেলুচ্চি এবারের উৎসবে ৪৯টি দেশের ৫১টি ভাষার ২২০টি ছবির প্রদর্শনী হবে। আগামী ১২ অক্টোবর উদ্বোধনী দিনে থাকছে অনুরাগ কাশ্যাপের ক্রীড়া বিষয়ক ছবি ‘মুক্কেবাজ’। প্রতিযোগিতা বিভাগে জুরি বোর্ডে ‘মিস স্লোয়ান’খ্যাত পরিচালক জন ম্যাডেনের নেতৃত্বে কাজ করবেন কঙ্কনা সেন শর্মা, মেক্সিকান চিত্রগ্রাহক অ্যালেক্সিস জাবি, হংকং-আমেরিকান অভিনেত্রী সেলিনা জেড ও আর্জেন্টাইন নির্মাতা সান্তিয়াগো মিত্রে। থেকে ১৮ অক্টোবর অনুষ্ঠিত হবে এই আয়োজন।
সূত্র: হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা


/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা