X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মা হলেন সোহা

বিনোদন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:০৩আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:১২

সোহা আলি খান ও কুনাল খেমু আনন্দে ভাসছেন বলিউড অভিনেতা কুনাল খেমু ও অভিনেত্রী সোহা আলি খান। তার কোলে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) মহানবমীতে মেয়ের মুখ দেখেছেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সুখবরটি দিয়েছেন কুনাল। শুক্রবার সকাল ১০টা ৫১ মিনিটে ৩৪ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘আমরা যেন হাতে চাঁদ পেয়েছি! ফুটফুটে একটা মেয়ে পেয়ে আমরা ধন্য। এই আনন্দের দিনে আপনাদের সবার ভালোবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।’

এদিকে বলিউড বাসিন্দাদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন সোহা ও কুনাল। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া দুপুর সোয়া ১২টায় টুইটারে লিখেছেন, ‘অভিনন্দন কুনাল ও সোহা। অসাধারণ একটা খবর। তোমাদের ও পরিবারের জন্য অনেক ভালোবাসা ও শুভকামনা রইলো।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মা ও মেয়ে উভয়ে ভালো আছে। এবারই প্রথম মা হলেন ৩৮ বছর বয়সী সোহা। কুনালেরও এটাই প্রথম সন্তান।
দীর্ঘদিন প্রেমের পর ২০১৫ সালের জানুয়ারিতে ঘর বাঁধেন সোহা ও কুনাল।  ২০১৪ সালের জুলাইয়ে প্যারিসে বাগদান হয় তাদের। চলতি বছরের এপ্রিলে নতুন অতিথি আসছে বলে জানান দু’জনে।

সোহার বড় ভাই সাইফ আলি খান ও তার স্ত্রী কারিনা কাপুর খান গত বছরের ডিসেম্বরে পুত্রসন্তানের (তৈমুর আলি খান) মুখ দেখেন। নাতির পর এবার নাতনির জন্মের খবরে খুশি বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর। মা ও ভাবীর কাছ থেকে গর্ভাবস্থায় নানান পরামর্শ পেয়েছেন সোহা।

এদিকে কুনালের নতুন ছবি ‘গোলমাল অ্যাগেইন’ মুক্তি পাচ্ছে আগামী ২০ অক্টোবর। এতে আরও আছেন অজয় দেবগন, পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, টাবু, শ্রেয়াস তালপাড়ে। পরিচালনায় রোহিত শেঠি।

২০০৪ সালে ‘দিল মাঙ্গে মোর’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সোহার। এরপর ‘রঙ দে বাসন্তী’, ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার রিটার্নস’-এর মতো ব্যবসাসফল ছবিতে দেখা গেছে তাকে। গত বছর মুক্তি পায় তার অভিনীত ‘থার্টি ফার্স্ট অক্টোবর’ ও ‘ঘায়েল ওয়ান্স অ্যাগেইন’।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা