X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আমিরকে আনুশকার দোষগুণ বললেন বিরাট

বিনোদন ডেস্ক
০৫ অক্টোবর ২০১৭, ১৯:৪২আপডেট : ০৫ অক্টোবর ২০১৭, ২০:০৭

আমির খান, বিরাট কোহলি ও আনুশকা শর্মা বলিউড ও ক্রিকেট ভক্তদের জন্য বিশেষ উপহার দিতে জোট বেঁধেছেন বলিউড সুপারস্টার আমির খান ও ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। দিওয়ালির বিশেষ একটি আড্ডার অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা। মুম্বাইয়ের মালাডের একটি স্টুডিওতে গত ২ অক্টোবর সন্ধ্যায় এর শুটিং হয়। এবারই প্রথম একসঙ্গে দেখা যাবে তাদেরকে। লোকেশনে আমিরের ছোট ছেলে আজাদও ছিল। 

অনুষ্ঠানে বিরাটের কাছে নিজের ‘পিকে’ ছবির নায়িকা আনুশকা শর্মার একটি করে গুণ ও খুঁত জানতে চান আমির। কোহলির চোখে প্রেমিকার গুণ হলো সৎ ও যত্নবান। তবে যে কোনও কাজে তার বরাবরই ৫-৭ মিনিট দেরিতে আসা অপছন্দ বিরাটের। তিনি বলেন, ‘গত তিন-চার বছরে ব্যক্তিজীবনে আমাকে উন্নত করেছে সে। আমাদের বোঝাপড়া ভালো। ও আমার সব খেয়াল রাখে।’

পছন্দের ছবির কথা আমির জানতে চাইলে বিরাট উল্লেখ করেন— ‘জো জিতা ওহি সিকান্দার’, ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’। সবকটি’র নায়ক আমির। সেটে থাকা সাংবাদিক সমীর আলানা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ তথ্য জানান।

বিরাট কোহলির সেলফিতে আনুশকা শর্মা ২০১৩ সাল থেকে আনুশকা ও বিরাটের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছে। ২০১৫ সালে কিছুদিনের জন্য ছাড়াছাড়ি হয়েছিল তাদের। তবে গত বছরের মার্চে আবার এই সম্পর্ক জোড়া লাগে। তখন টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে বিরাটের বাজে খেলার কারণে আনুশকাকে নিয়ে ট্রল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রেমিকার পক্ষে দাঁড়িয়ে বিরাট তখন লেখেন ‘শেম’। গত বছর সবচেয়ে বেশি রি-টুইটের রেকর্ড গড়ে এটি।

আমির এর আগে ‘সত্যমেভ জয়তে’র তিনটি মৌসুম উপস্থাপনা করেন। তবে বিরাটের জন্য টক শোতে অংশগ্রহণ নতুন অভিজ্ঞতা। শুটিং শেষে আমিরকে নিজের অটোগ্রাফ দেওয়া জার্সি উপহার দেন ২৮ বছর বয়সী এই ক্রিকেটার। আগামী ১৯ অক্টোবর প্রচার হবে অনুষ্ঠানটি। 

এদিকে আমির এখন তার প্রযোজিত ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে ব্যস্ত। এ ছবিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে প্রধান চরিত্রে আছেন জায়রা ওয়াসিম। ‘দঙ্গল’-এ তাদেরকে দেখা গেছে একসঙ্গে। ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পাবে আগামী ১৯ অক্টোবর। স্ত্রী কিরণ রাওকে নিয়ে যৌথভাবে এটি প্রযোজনা করেছেন আমির। এর প্রচারণার জন্য বিরতি নিয়েছেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং থেকে। টুইটারে তিনি নিজেই এ তথ্য জানান।

‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারণার জন্য বুধবার তুরস্কে গেছেন আমির। ৫২ বছর বয়সী এই তারকা এর আগে বার্তা সংস্থা এএফপিকে বলেন, “দঙ্গল-এর মতোই বিষয়বস্তু মেয়ে শিশুর ক্ষমতায়ন হলেও ‘সিক্রেট সুপারস্টার’ অনেক বড় ছবি।”

এদিকে ২৮ বছর বয়সী আনুশকার হাতে এখন আছে রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের বায়োপিক (রণবীর কাপুর), আনন্দ এল রাইয়ের নাম চূড়ান্ত না হওয়া একটি ছবি (শাহরুখ খান), নিজের প্রযোজিত ‘পরী’। জানা গেছে, তিনি কাপড় ব্যবসায় নেমেছেন। তার পোশাকগুলোর নাম ‘নাশ’।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা