X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ঢাকার পর্দায় পাঁচ সুপারহিরো

বিনোদন রিপোর্ট
১৫ নভেম্বর ২০১৭, ০০:০৩আপডেট : ১৫ নভেম্বর ২০১৭, ০০:১১

পাঁচ সুপারহিরো ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান-এর পর আবারও এই দুই সুপারহিরোকে একসঙ্গে একই ছবিতে দেখতে পাবেন দর্শকরা। শুধু তাই নয়, আরও থাকছে ওয়ান্ডার ওমেনসহ ডিসি কমিকসের সেরা পাঁচ সুপারহিরো।
ছবির নাম ‘জাস্টিস লিগ’। পরিচালনা করেছেন জ্যাক স্নাইডার। ডিসি কমিকস ও ডিসি এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনা এবং ওয়ার্নার ব্রাদার্স পিকর্চাসের পরিবেশনায় ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ১৭ নভেম্বর। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ যেখানে শেষ হয়েছিল, জাস্টিস লিগের শুরুটা ঠিক সেখান থেকে, সুপারম্যানের মৃত্যুর সংবাদ দিয়ে। তবে মৃত্যু হলেও লুইস লেনের স্বপ্নের মধ্যে দেখা দেয় সুপারম্যান। অন্যদিকে স্বপ্নের মধ্যে পৃথিবীকে ধ্বংস হতে দেখেন ব্যাটম্যান। আক্রমণ আসছে জানাতেই ওয়ান্ডার ওমেন ব্রুস ওয়েনকে জানান ভয়াবহ এক পরিণামের মুখোমুখি দাঁড়িয়ে তারা, পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মোকাবিলা করতে হবে আগের চেয়েও শক্তিশালী এক শত্রুকে। ছবিতে এই তিন সুপারহিরো ছাড়াও দেখা যাবে দ্য ফ্ল্যাশ, সাইবর্গ ও আ্যকুয়াম্যানকেও। ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেক, সুপারম্যান চরিত্রে হেনরি কেভিল ও ওয়ান্ডার ওমেন চরিত্রে গল গ্যাডটের পাশাপাশি তিনটি চরিত্রে দেখা যাবে এজরা মিলার, রে ফিশার এবং জেসন মোমোয়াকে। এ নিয়ে ওয়ান্ডার ওমেন চরিত্রে তৃতীয়বারের মতো হাজির হচ্ছেন গল গ্যাডট।

৩০০ মিলিয়ন ডলার বাজেটের ছবি ‘জাস্টিস লিগ’ মুক্তির দিন যতই ঘনিয়ে আসছে আলোচনার পারদ ততই উপরে উঠছে। নড়ে-চড়ে বসছেন প্রতিদ্বন্দ্বী ও সমালোচকরা। এখন দেখা যাক বক্স অফিস কী বলে!

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা