X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আজ বিকালে কল্যাণের বিয়ে

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৭, ০০:০৪আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৭, ১২:২৮

কল্যাণ ও ভায়োলেট আজ আলোচিত অভিনেতা কল্যাণ কোরাইয়ার বিয়ে। কনে গ্রেইস ভায়োলেট ডি’কস্তা। পরিচয় সেই ছোটবেলা থেকেই, প্রেমের বয়স দু’বছর হলেও বিয়ের সিদ্ধান্ত নিলেন গেল বছর।
মঙ্গলবার কল্যাণ জানান, ২৭ ডিসেম্বর বিকালে তেজগাঁও চার্চে হবে তাদের বিয়ের ধর্মীয় আনুষ্ঠানিকতা। উপস্থিত থাকবেন দুই পরিবারের অন্যতম সদস্যরা। তবে এ নিয়ে এখনই ঢাক-ঢোল পেটাচ্ছেন না। কারণ, জানুয়ারিতে স্বজন-সহকর্মীদের নিয়ে বড় আয়োজনের পরিকল্পনা রয়েছে।
কল্যাণের বাবার বন্ধুর মেয়ে গ্রেইস। পরিচয়টা তাই ছোটবেলা থেকেই। ঢাকার মণিপুরী পাড়ায় দু’জনের বেড়ে ওঠা। লেখাপড়াটা হয়েছে হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। যদিও গ্রেইস এখন থাকেন আমেরিকায়। সেখানেই করছেন গ্র্যাজুয়েশন।
কল্যাণ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আসলে আমাদের বেড়ে ওঠা একই পাড়ায়। যদিও এভাবে ভাবিনি। মাঝে লম্বা বিরতি, এরপর দুই বছর আগে আমেরিকায় নতুন করে পরিচয় হয় আমাদের। এরমধ্যে গেল বছর সেখানে বাগদানও হয়। এবার বিয়ে। এ পর্যায়ে সবার ভালোবাসা প্রত্যাশা করছি।’
কল্যাণ আরও জানান, বিয়ের পর স্ত্রীকে নিয়ে ঢাকায় তার বাবা-মা’র বাসাতেই সংসার সাজাবেন। তার আগে স্ত্রীকে নিয়ে নতুন বছর উদযাপন করবেন গ্রামের বাড়ি কালিগঞ্জে।

প্রসঙ্গত, শুরু থেকে বেশ সুনামের সঙ্গেই টিভি নাটকে অভিনয় করে চলছিলেন কল্যাণ কোরাইয়া। তবে চলতি বছর জানুয়ারিতে আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলামকে গাড়িধাক্কা দেওয়ার ঘটনায় করা মামলায় গ্রেফতার করা হয় এই অভিনেতাকে। এ নিয়ে বেশ বিতর্ক তৈরি হয় তখন। কল্যাণ ও তার সহকর্মীদের দাবি, মিথ্যা মামলায় জড়ানো হয়েছে এই অভিনেতাকে। যদিও আদালত থেকে বিষয়টি সুরাহা হয়নি এখনও।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা