X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১৮ জানুয়ারি থেকে ১৮টি গান!

বিনোদন রিপোর্ট
০৯ জানুয়ারি ২০১৮, ১৬:০১আপডেট : ০৯ জানুয়ারি ২০১৮, ১৬:১৩

আয়েশা মৌসুমী/ ছবি: মানস সেনগেল ২ বছরে দু’টি করে মাত্র ৪টি মৌলিক গান প্রকাশ পেয়েছে আয়েশা মৌসুমীর। ২০১৮ সালের এই জানুয়ারিতে ক্যারিয়ারের ৩ বছরে পা রেখে জোরকণ্ঠে জানালেন- এবার মোট ১৮টি গান প্রকাশ করবেন! যার শুরুটা হবে আসছে ১৮ জানুয়ারি ‘অভিমানী মন’ দিয়ে।
আয়েশা মৌসুমী/ ছবি: শিথিল রহমান মুনরাসীনের লেখা নতুন গানটির সুর-সংগীতায়োজন করেছেন মেহেদী হাসান। গানটি ফোক ধাঁচের নয়, পিওর আধুনিক। সচেতনভাবেই জানালেন আয়েশা।
বলে রাখলেন, ‘‘আমি সচরাচর ফোক ঘরানার গানই পরিবেশন করি। ২০১৫ সালে আমার শেষ শুরুটা হয় ‘চাঁদের গায়ে চাঁদ লেগেছে’ গানটি কাভার করার মাধ্যমে। ফলে অনেকেই ভাববেন ‘অভিমানী মন’ হয়তো ফোক ঘরানার। মোটেই না। একদম আধুনিক মেলো রক গান এটি।’’
বলে রাখা সঙ্গত, ২০১২ সালে রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এ সেরা দশেও নিজেকে ধরে রাখতে পারেননি আজকের আয়েশা। মাঝে ৩ বছরের বিরতি শেষে ১৫ সালে সবাইকে চমকে দেন ‘চাঁদের গায়ে’ গানটি কণ্ঠে তুলে। তারও ৩ বছর পর এই ১৮’তে তিনি জানালেন ‘অভিমানী মন’সহ ১৮ গান প্রকাশের কপালে চোখ ওঠার মতো খবর। মানে স্টেজকেন্দ্রিক চলমান ক্যারিয়ারে খানিক বাঁক বদলের ইঙ্গিতও বলা যায়।
গেল তিন বছরে মাত্র ৪টি মৌলিক গান করেছেন। অথচ এবার ১৮টি গান! চমকের আশায় কথার কথা নয় তো?
আয়েশা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘তা জানি না। তবে কথা রাখার চেষ্টা শুরু করে দিয়েছি। এর মধ্যে আরও ৪টি গান আমার তৈরি হয়ে গেছে। এই শীতটা কেটে গেলে একটু ফ্রি হবো। তখন আবার টানা গান তৈরি করবো। ১৮ সালে অডিও-ভিডিও মিলিয়ে ১৮টি গান সত্যি সত্যি আমি শ্রোতাদের কানে পৌঁছাতে চাই। আশা করছি কথা রাখতে পারবো।’  
সেটা সময় বলে দেবে। তবে তার আগে জানা হোক ১৮ জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত ‘অভিমানী মন’ প্রসঙ্গে। আয়েশা জানালেন, গানটির ভিডিও নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। ভিডিওতে তার বিপরীতে মডেল হয়েছেন আদিব। নির্মাণ হয়েছে কক্সবাজার সৈকতে।
ভিডিও প্রসঙ্গে বলেন, ‘এতে কণ্ঠের পাশাপাশি নতুন আমাকে দেখতে পাবেন দর্শক-শ্রোতারা। অপেক্ষা শুধু ১৮ তারিখের।’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা