X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ঈদের কাঙ্ক্ষিত নায়ক শাকিব, নায়িকা অপু

বিনোদন রিপোর্ট
১২ জুন ২০১৮, ১৫:৩৪আপডেট : ১২ জুন ২০১৮, ১৭:০৯

শাকিব ও অপু বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে এফএম স্টেশন রেডিও টুডে’র (৮৯.৬) সিনেমা বিষয়ক অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’।
এটি সঞ্চালনা করছেন জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘মুভি বাজার’খ্যাত উপস্থাপক সৈকত সালাহউদ্দিন। আড্ডা আয়োজন ছাড়াও অনুষ্ঠানটি সিনেমার বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত জরিপ পরিচালনা করে থাকে। এবারের ঈদকে সামনে রেখে তারা তিনটি শাখায় জরিপ করেছে।

এতে ঈদের সবচেয়ে কাঙ্ক্ষিত নায়ক হয়েছেন শাকিব খান আর নায়িকা অপু বিশ্বাস। আর কাঙ্ক্ষিত ছবি হিসেবে উঠে এসেছে ‘পোড়ামন ২’ এর নাম। রেডিও স্টেশনটি তাদের ফেসবুক পেজে এ জরিপটি পরিচালনা করেছে।

শ্রোতা-দর্শকের ভোটে এই নির্বাচন হয়েছে বলে জানান রেডিও স্টেশনটির হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট ও জ্যেষ্ঠ আরজে টুটুল জহরিুল ইসলাম। পোড়ামন ২’ ছবির দৃশ্যে সিয়াম ও পূজা
এদিকে অনুষ্ঠানটির ২৫তম পর্ব উদযাপন উপলক্ষে ৯ জুন সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে রেডিও টুডে। সেখানেই জরিপ ও অনুষ্ঠানের নানা উদ্দেশ্য তুলে ধরা হয়।

এতে উপস্থিত ছিলেন আরজে টুটুল, বিক্রয় ও বিপণন প্রধান বুলবুল হোসেন ও অনুষ্ঠানটির সঞ্চালক সৈকত সালাহউদ্দিন। বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের পক্ষে সংবাদ সম্মেলনে এসেছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

গুলজার বলেন, ‘এই সময়ে রেডিওর জগতে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ একটি অনুকরণীয় অনুষ্ঠান। এটাকে আরও সামনে যেতে হবে।’
‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর সঞ্চালক সৈকত সালাহউদ্দিন এই অনুষ্ঠানকে ‘ওপেন শো’ বলে উল্লেখ করে বলেন, ‘সাধারণত প্রতি শোতে একটি বিষয়ে কথা হয়। কখনও অতিথি থাকেন। টেলিফোনেও সংযুক্ত হন সিনেমার মানুষেরা। লাইভেও অংশ নেন তারকারা। এখানে যে কেউই সহজে অংশ নিতে পারেন।’ সংবাদ সম্মেলনে কথা বলছেন মুশফিকুর রহমান গুলজার। পাশে সৈকত সালাহউদ্দিন ও আরজে টুটুল

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টায় রেডিও টুডে’তে সরাসরি প্রচার হয়। অনুষ্ঠানটি ইতোমধ্যে ৩০টি পর্ব প্রচার করেছে।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা